scorecardresearch
 

পুরভোটেও কেন্দ্রীয় বাহিনী, কমিশনে আবেদন করছে বিজেপি

রাজ্য়ে নির্বাচনের পরিস্থিতি নেই। তাই পৌর নির্বাচনে কেন্দ্রীয় বাহিনী প্রয়োজন। যদিও রাজ্য কতটা ব্যবহার করবেল বাহিনীকে তা নিয়ে সন্দেহ রয়েছে তাঁদের। দাবি বিজেপি রাজ্য সভাপতি ডঃ সুকান্ত মজুমদারের।

Advertisement
বিজেপি রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার বিজেপি রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার
হাইলাইটস
  • পৌরভোটেও কেন্দ্রীয় বাহিনী চায় বিজেপি
  • রাজ্যের প্রতি বিশ্বাস নেই, ব্যবহার করবে না বাহিনীকে
  • রাজ্য়ে নির্বাচনের পরিস্থিতি নেই, দাবি বিজেপি রাজ্য সভাপতির

কতটা কাজে লাগবে তা নিয়ে নিজেরাই সন্দিহান। তবু সেই কেন্দ্রীয় বাহিনী দিয়েই রাজ্যের আসন্ন পৌর নির্বাচনগুলি পরিচালনা করার জন্য নির্বাচন কমিশনের কাছে আবেদন করতে চলেছে বিজেপি। জলপাইগুড়িতে সংবাদমাধ্যমের মুখোমুখি হয়ে এমনটাই জানান বিজেপির রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার।

রাজ্যে নির্বাচন করার মতো পরিস্থিতি নেই

তাঁর দাবি, রাজ্যে নির্বাচন করার মতো পরিস্থিতি নেই। তাই বিজেপি চায় কেন্দ্রীয় বাহিনী দিয়ে আসন্ন পৌর নির্বাচন পরিচালনা করা হোক। এই মর্মে তারা নির্বাচন কমিশনের দারস্থ হবে। বৃহস্পতিবার সন্ধ্যায় জলপাইগুড়িতে জেলা কার্যালয়ে সাংবাদিকদের মুখোমুখি হয়ে একথা জানালেন বিজেপির রাজ্য সভাপতি   সুকান্ত মজুমদার। 

কেন্দ্রীয় বাহিনীকে ব্যবহার করতে দেবে না রাজ্য

একই সঙ্গে তিনি আরও বলেন, "নির্বাচন কমিশন কেন্দ্রীয় বাহিনী দিলেও রাজ্য সরকার তাদের হয় বসিয়ে রাখবে নয়তো কোচবিহার রাজবাড়ি দেখতে পাঠিয়ে দেবে। তাই আমরা সংগঠনের সর্বস্তরে নির্দেশ দিয়েছি পুলিশ বা আধাসামরিক বাহিনীর দিকে না তাকিয়ে থেকে দলের যুব,মহিলা সহ বিভিন্ন মোর্চার সদস্যদের নিয়ে সর্বশক্তি দিয়ে আসন্ন পৌর নির্বাচনের ময়দানে ঝাপিয়ে পড়বার জন্য।"

একাধিক পুজোয় যোগ দেন বিজেপি সভাপতি

এদিন সাংবাদিক সম্মেলনের পর তিনি যোগ দেন জলপাইগুড়ি মুনলাইট ক্লাবের কালীপুজোয়। সেখানে তাঁকে ফুল দিয়ে বরণ করেন ক্লাব সদস্যরা। সেখানে খানিকক্ষণ থেকে সকলের সাথে কুশল বিনিময় করে তিনি চলে যান তার শ্বশুরবাড়িতে। 

শ্বশুরবাড়িতে ছুটির মেজাজেও কাজ সুকান্তপবাবুর

প্রসঙ্গত গত মঙ্গলবার তিনি জলপাইগুড়ি তার শ্বশুরবাড়ি পুজোর ছুটি কাটাতে যান। দুদিন শ্বশুর বাড়িতে ছুটি কাটানোর পর আগামীকাল শনিবার তিনি কলকাতা ফিরে যাবেন বলে জানা গিয়েছে। 

 

Advertisement