scorecardresearch
 

জোর করে প্রেম করতে না পেরে আত্মঘাতী হওয়ার চেষ্টা BSF জওয়ানের, সামনে ভিডিও

নিজে বিবাহিত। স্ত্রী ও পুত্র রয়েছে। তা সত্ত্বেও প্রেমে জড়ায় বিএসএফ জওয়ান। প্রেমিকা স্ত্রী-পুত্রের কথা জানতে পেরে দূরত্ব তৈরি করলে নাছোড়বান্দা জওয়ান নিজের গায়ে পেট্রল ঢেলে আত্মহত্যার চেষ্টা করে। বাধা দিলে প্রেমিকার বাবাকে কোপানের চেষ্টাও করে। কোনও মতে পুলিশকে খবর দিলে পালায় যুবক। উত্তেজনা মেদিনীপুরে।

Advertisement
আত্মহত্যার চেষ্টা আত্মহত্যার চেষ্টা
হাইলাইটস
  • স্ত্রী-পুত্র আছে তবু প্রেমের আবদার
  • প্রেমিকার আপত্তিতে আত্মহত্যার চেষ্টা
  • পুলিশের দ্বারস্থ প্রেমিকার পরিবার

বউ আছে তবু প্রেমিকাকে ছাড়তে নারাজ

প্রেমিক বিবাহিত, জানতে পেরে বিগড়ে গেলেন প্রেমিকা। বিবাহিত প্রেমিকের সঙ্গে সম্পর্ক রাখতে অস্বীকার করলে, ডিউটি ইউনিফর্ম পরেই প্রেমিকার বাড়িতে ঢুকে পেট্রোল ঢেলে নিজের গায়ে আগুন লাগানোর চেষ্টা বিএসএফ জওয়ানের। গোটা ঘটনা ধরা পড়ল সিসিটিভি ক্যামেরায়।

গায়ে পেট্রোল ঢেলে আত্মঘাতী হওয়ার চেষ্টা

মেদিনীপুর শহরের পাটনা বাজার এলাকার এক যুবতীর সঙ্গে প্রেমের সম্পর্ক তৈরি করেছিল আশিস খাঁড়া নামে শহরের শরৎপল্লি এলাকার এক যুবক।  বিএসএফ কর্মী ঐ যুবক নিজে ডিভোর্সি বলে পরিচয় দিয়েছিল প্রেমিকাকে। পরে জানতে পারে ডিভোর্স হয়নি। বরং স্ত্রী-সন্তানের সঙ্গেই থাকে আশিস। তার ফলে দূরত্ব তৈরি করেছিল প্রেমিকা। তারপরেই প্রেমিকার পরিবারের লোককে খুন করবে বলে হুমকি দেয়। প্রেমিকার বাড়িতে গিয়ে নিজের গায়ে পেট্রোল ঢেলে নিয়ে আত্মঘাতী হওয়ার চেষ্টা করে যুবক। কোনও ভাবে আশিসকে নিরস্ত করে পুলিশের দ্বারস্থ হয়েছে ওই পরিবার। যুবক হাসপাতালে ভর্তি।

আত্মহত্যার চেষ্টা

ডিভোর্সি পরিচয় দিয়ে প্রেম

ঘটনাটি ঘটেছে শনিবার বিকেলে। প্রেমিকা ওই যুবতী জানায়  ২০১৮ সাল থেকে ওই যুবকের সঙ্গে মেদিনীপুর শহরে একটি দুর্গামন্ডপে পরিচয় হয়। যুবক নিজেকে ডিভোর্সি বলে পরিচয় দিয়ে প্রেমের সম্পর্ক তৈরি করে। বেশ কিছুদিন সম্পর্কের পর যুবতী জানতে পারে বিএসএফ কর্মী ওই যুবকের স্ত্রী ও ছেলে রয়েছে। যুবককে চাপ দিলে সে জানায় ডিভোর্সের মামলা চলছে, শীঘ্রই ডিভোর্স সম্পন্ন হবে। কিন্তু এই বিষয়টি দীর্ঘদিন ধরে চলতে থাকায় যুবতী বেঁকে বসেন। যুবক দাবি করে হয় তাকে বিয়ে করতে হবে, না হলে ওই যুবতীর অন্যত্র বিয়ে হতে দেবে না।

বিএসএফ এর ইউনিফর্ম পড়েই অপকর্মের চেষ্টা

কয়েক মাস ধরে যুবতী দূরত্ব তৈরির চেষ্টা করায় শনিবার বিকেলে ওই যুবক সটান হাজির হয়ে যায় যুবতীর বাড়িতে। বিএসএফের ইউনিফর্ম পরেই পেট্রোলের যার নিয়ে হাজির হয় যুবতীর বাড়ির সিঁড়ির নীচে। নিজের গায়ে পেট্রোল ঢেলে তার বাড়ির ভিতর আত্মহত্যার চেষ্টা করে। পরিবারের লোকেরা বুঝতে পেরে কোনও ভাবে বাড়ি থেকে টেনে বের করার চেষ্টা করে তাকে। ওই যুবতীর বাবাকে ভোজালি নিয়ে কোপানোর চেষ্টা করে ওই যুবক। কোনওভাবে লোহার শাটার বন্ধ করে রক্ষা পান যুবতীর বাবা। ছুটে গিয়ে প্রতিবেশীদের ডেকে লোক জড়ো করেন।

Advertisement
প্রেমিকার বাড়ি

পুলিশে খবর দিলে পালায় যুবক

এরই মধ্যে কোতোয়ালি থানার পুলিশকে খবর দিলে পুলিশ ওই বাড়িতে আসছে বুঝতে পেরে যুবক ফেরার হয়ে যায়। গায়ে পেট্রোল ঢেলে নেওয়ার কারণে ওই যুবক অসুস্থ হয়ে পড়ে। শনিবার সন্ধ্যাতেই ভর্তি হয় মেদিনীপুর মেডিকেল কলেজ হাসপাতালে। বর্তমানে সে সেখানে চিকিৎসাধীন। ঘটনার পর আতঙ্ক তৈরি হয়েছে যুবতীর পরিবারের মধ্যে।

 

Advertisement