Advertisement

Film Wrap: সুরাইয়ার প্রেমকাহিনি, ছোটদের সৌমিত্র

হলি, বলি কিংবা টলি! কী চলছে সারা দেশের বিনোদন জগতে? তারকারা কে কী করছেন রাজনীতির ময়দানে পা রেখে। কার্যত লকডাউনে কী করছে ফিল্ম ইন্ডাস্ট্রিগুলি? সমস্ত খবর থেকে গসিপ এক মুহূর্তে, আজতক বাংলায়।

বিনোদনের খবর
Aajtak Bangla
  • কলকাতা/মুম্বই,
  • 15 Jun 2021,
  • अपडेटेड 9:37 PM IST
  • হলি, বলি কিংবা টলি! কী চলছে সারা দেশের বিনোদন জগতে?
  • সমস্ত খবর থেকে গসিপ এক মুহূর্তে, আজতক বাংলায়।

পালানো, খুনের হুমকি - এমনই ছিল দেব আনন্দ-সুরাইয়ার প্রেমকাহিনি
সেই থেকে শুরু। এমন গভীর প্রেম ভারতীয় সিনেমার ইতিহাসে বিরল। সবচেয়ে বড় কথা, তৎকালীন সমাজিক গোড়ামির কোনও পরোয়া করেননি দুজনে। সাক্ষাৎকারে যখনই এ সম্পর্কে প্রশ্ন করা হয়েছে, তাঁরা সব সময় উত্তর দিয়েছেন মন খুলে। কারণ প্রেমটা তাঁরা জুটি বাঁধার জন্য বা স্টেটাস মেন্টেন করার জন্য করেননি। একে অপরের জন্য সত্যিকারের ভালোবাসা এবং সম্মান ছিল তাঁদের মনে।


'Iskule Bioscope'-এ এবার 'ছোটোদের সৌমিত্র'! ভার্চুয়াল মাধ্যমেই আলোচনায় থাকবেন শর্মিলা ঠাকুর
পড়ুয়াদের সংস্কৃতিচর্চার স্বার্থে এই বছর 'ইস্কুলে বায়োস্কোপ' (Iskule Bioscope) ভার্চুয়াল মাধ্যমেই আয়োজন করছে 'ছোটোদের সৌমিত্র' (Chotoder Soumitra)। স্বুলে গিয়ে বায়োস্কোপ দেখানো সম্ভব না। কিংবদন্তি অভিনেতা সৌমিত্র চট্টোপাধ্যায়ের (Soumitra Chatterjee) প্রতি শ্রদ্ধার্ঘ জানিয়ে তাই অনলাইনেই, তাঁর অভিনীত ছ'টি শিশু চলচ্চিত্র বেছে নেওয়া হয়েছে। 


"আমি রূপান্তকামী বলেই কি করোনা পরীক্ষা হল না? প্রশ্ন অসুস্থ মানবীর
শুধুমাত্র একজন রূপান্তকামী বলেই তাঁর করোনা পরীক্ষা করা হয়নি বলে দাবী করেছেন মানবী বন্দ্যোপাধ্যায়ের (Manabi Bandopadhyay)। ইতিমধ্যেই রাজ্যের নারী, শিশু ও সমাজকল্যাণ দপ্তরের (West Bengal Women and Child Development and Social Welfare) প্রিন্সিপাল সেক্রেটারি সংঘমিত্রা ঘোষের (Sanghamitra Ghosh) কাছে ওই বিষয়ে লিখিত অভিযোগ জানিয়েছেন তিনি। 


"পাওনাদারেরা ফোন করত এ ক সময়!" Lagaan-স্মৃতিতে আমির
বলিউডের মিস্টার পারফেকশনিস্ট, অভিনেতা আমির খানের (Aamir Khan) ছবি 'লগান' (Lagaan)-র ২০ বছর পূর্ণ হল। আমিরের সুপারহিট এবং স্মরণীয় ছবিগুলির মধ্যে একটি হল আশুতোষ গোয়ারিকর পরিচালিত এই ছবি। সেখানেই উঠে আসে 'লগান'-র নানা নেপথ্য কাহিনী। সেই সঙ্গে আমির শেয়ার করেন, এক সময়ে তাঁর বাড়িতে কতটা আর্থিক সংকট ছিল।


"দমিয়ে রাখার চেষ্টা হলেও সে নিজের মতোই চলবে": নুসরত
ব্যক্তিগত জীবন কিংবা রাজনীতি, বিগত কয়েকদিন বারবারই চর্চায় এসেছেন তিনি। নেটাগরিক থেকে সাধারণ মানুষ, অনেকের কটাক্ষের শিকার হয়েছেন বহুবার। তবুও 'কেয়ার নট অ্যাটিটিউডেই' থাকতে পছন্দ করেন সাংসদ- অভিনেত্রী নুসরত জাহান (Nusrat Jahan)।

Advertisement


Kiara Advani: কিয়ারার কিকে উড়ল টুপি! ভাইরাল ভিডিও
সম্প্রতি কিয়ারার একটি ভিডিও ভাইরাল হয়েছে যেখানে দেখা যাচ্ছে খোলা আকাশের নীচে বাগানে তিনি মার্শাল আর্ট প্র্যাক্টিস করছেন। ক্যাপশনে তিনি লিখেছেন, প্রায় দেড় বছর পর ফের একবার মার্শাল আর্টের প্র্যাক্টিসে মন দিয়েছেন। তাঁর কিক-কে বিশ্বাস করার জন্য ধন্যবাদ জানিয়েছেন ট্রেনারকে।


পরীমনি ধর্ষণ ও খুনের চেষ্টায় ৬ অভিযুক্ত গ্রেফতার, কৃতজ্ঞ নায়িকা
সোমবার সকালে সাভার থানায় ৬ অভিযুক্তের বিরুদ্ধে লিখিত অভিযোগ দায়ের হওয়ার পর সন্ধের মধ্যেই ৬ অভিযুক্তকে গ্রেফতার করে গোয়েন্দা পুলিশ। ঢাকার উত্তরা থেকে গ্রেফতার করা হয় মূল অভিযুক্ত নাসির উদ্দিন মাহমুদ-কে। অভিযোগের ভিত্তিতে আরও ৫ জনকে গ্রেফতার করা হয়। ঘটনার সন্তোষ প্রকাশ করেছেন পরীমনি।


"অ্যাই শোনো না..." থেকে "এই এদিকে আয়"! 'মৌচাক' রিলিজ়ের আগে খোলামেলা আড্ডায় 'মৌ-বৌদি'
আগামী ১৮ জুন থেকে হইচই-তে স্ট্রিমিং হবে নতুন ওয়েব সিরিজ 'মৌচাক' (Mouchaak)। তার আগে আজতক বাংলার সঙ্গে মনখোলা আড্ডা দিলেন 'টক অফ দ্য টাউন' মৌ বৌদি, ওরফে অভিনেত্রী মনামী ঘোষ (Monami Ghosh)।

 

'আজি ভরা বাদরে,' ভার্চুয়াল বর্ষাবরণে দুই বাংলার শিল্পীরা
দুই বাংলার সংস্কৃতিও মানে না কোন কাঁটাতারের বেড়া। আবেগে ভেসে মিলেমিশে এক হয়ে যায়, দুই বাংলার ভালোবাসার সম্প্রীতি, সংস্কৃতি। গানে-কথায়, নৃত্যে-কবিতায় আবারও মেতে উঠবে এপার ও ওপার বাংলা। 'আজি ভরা বাদরে' (Aji Bhora Badore) এই বর্ষা উৎসব উদযাপনের আয়োজক 'সৃজন' ও 'এস পি সি ক্র্যাফ্ট'।


নগ্ন শরীরে কাদা মেখে পোস্ট উর্বশী-র, ভাইরাল ছবি
প্রতি দিনই নায়িকা কোনও না কোনও পোস্ট করেন সোশাল মিডিয়ায়। যার মধ্যে বেশিরভাগই ভাইরাল হয়ে যায়। হবে নাই বা কেন। প্রায় ৪ কোটি ফলোয়ার রয়েছে তাঁর অ্যাকাউন্টে। সম্প্রতি তাঁর আরও একটি পোস্ট ভাইরাল হয়েছে। ছবিতে দেখা যাচ্ছে নগ্ন শরীরে সারা গায়ে কাদা মেখে মাড-বাথ নিচ্ছেন। ক্যাপশনে মিশরের রানি ক্লিওপেট্রা-র কথা উল্লেখ করে অভিনেত্রী এই প্রাকৃতিক রূপচর্চার পদ্ধতির গুণাগুণ ব্যাখ্যা করেন।

 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement