scorecardresearch
 

Film Wrap: আরিয়ান ড্রাগ মামলায় নয়া মোড়! সোশ্যালে রিয়ার উষ্ণ ছবি

Entertainment News Today,26th October 2021: হলি, বলি কিংবা টলি! কী চলছে সারা দেশের বিনোদন জগতে? তারকারা কে কী করছেন? করোনার দ্বিতীয় ঢেউয়ের পর কী অবস্থা ফিল্ম ইন্ডাস্ট্রির? সমস্ত খবর থেকে গসিপ এক মুহূর্তে, আজতক বাংলায়। 

Advertisement
আরিয়ান খান ও রিয়া সেন আরিয়ান খান ও রিয়া সেন
হাইলাইটস
  • সমস্ত খবর থেকে গসিপ এক মুহূর্তে, আজতক বাংলায়।
  • সারাদিনের বিনোদনের খুঁটিনাটি।
  • হলি, বলি কিংবা টলি! সমস্ত খবর এক ক্লিকেই।

Entertainment News Today 26th October 2021: হলি, বলি কিংবা টলি! কী চলছে সারা দেশের বিনোদন জগতে? তারকারা কে কী করছেন? করোনার দ্বিতীয় ঢেউয়ের পর কী অবস্থা ফিল্ম ইন্ডাস্ট্রির? সমস্ত খবর থেকে গসিপ এক মুহূর্তে, আজতক বাংলায়। 

ধুতি-পাঞ্জাবিতে বাঙালিবাবু সেজে কলকাতায় দুর্গাপুজো দেখা! 'গোলন্দাজ'-এ নজর কাড়ছেন অ্যালেক্স ও'নেল

পুজোয় মুক্তিপ্রাপ্ত ছবি 'গোলন্দাজ' (Golondaaj)- এ মেজর ফ্রেডারিক জ্যাকশনের ভূমিকায় অভিনয় করেছেন অভিনেতা অ্যালেক্স ও'নেল (Alexx O'Nell)। ইতিমধ্যে দর্শক মনে জায়গা করে নিতে পেরেছেন আমেরিকার এই তরুণ।


শরীর থেকে চুইয়ে পড়ছে লাস্য! স্নানঘরে রিয়ার উষ্ণতায় কাবু নেটপাড়া  

 রিয়া সেনের ইন্সটা প্রোফাইলে উঁকি মারলেই দেখা যায় তাঁর বোল্ড লুক। অভিনয়ের জন্য বিশেষ জনপ্রিয়তা না পেলেও, স্টাইল স্টেটমেন্টে নজর কাড়েন তিনি। অভিনেত্রী রিয়া সেন খুবই সক্রিয় থাকেন সোশ্যাল মিডিয়ায়। 


90's-র সুপারহিট গান নিয়ে 'সঙ্গীতের মহাযুদ্ধ'-র মঞ্চে উদিত নারায়ণ!

ইতিমধ্যেই যথেষ্ট জনপ্রিয় হয়ে উঠেছে রিয়্যালিটি শো 'সঙ্গীতের মহাযুদ্ধ' (Sangeeter Mahajuddho)। আসন্ন পর্বে নয়ের দশকের জেনারেশন হতে চলেছে বিশেষ। কারণ অতিথি বিচারক হিসাবে উপস্থিত থাকবেন বলিউড সঙ্গীতশিল্পী উদিত নারায়ণ (Udit Narayan)। 


ব্য়ক্তিগত সমস্য়া দূরে সরিয়ে দিওয়ালিতে Hot লুকে নেটে Viral অনন্যা পাণ্ডে

ব্যাক্তিগতভাবে খুব একটা কমফোর্ট জোনে নেই অনন্যা পাণ্ডে। তবে ব্যাক্তিগত সমস্য়া লুকস এ কোনও প্রভাব ফেলেনি তা পরিষ্কার। কারণ দিওয়ালি লুকে তিনি যে ছবি পোস্ট করেছেন, তা ইতিমধ্যে ভাইরাল।


গাঁজার ডিমান্ড... কোকেনের কল, সামনে এল আরিয়ান-অনন্যার হোয়াটসঅ্যাপ চ্যাট

আরিয়ান খান এবং অনন্যা পাণ্ডের মধ্যে হোয়াটসঅ্যাপ চ্যাট থেকে যে স্ক্রিনশটগুলি প্রকাশিত হয়েছে, সেখানে একটি স্ক্রিনশট একটি গ্রুপ চ্যাটের অংশ। যেখানে আরিয়ানকে "কোকেন টুমরো" প্রস্তাব করতে দেখা যায়। অন্য একটি চ্যাটে আরিয়ানকে 'NCB'-র নামে তার বন্ধুদের ভয় দেখাচ্ছেন।

Advertisement

খুকুমণি অন্য স্বাদ আনতে পারবে বিহানের জীবনে?

খাওয়া -দাওয়ার সঙ্গে বাঙালির নাড়ির টান। গত প্রায় দেড় বছর সময়কালে অতিমারীর জন্যে বাড়িতে থেকে খাবারের প্রতি ভালোবাসার এক নতুন মাত্রা দেখা গিয়েছে। বহু উদ্যোক্তা এগিয়ে এসে, একাধিক পরিবারের কাছে খাবার পৌঁছে দিয়েছেন।


গোড়ালিতে চোট পেয়েছেন ঋতাভরী! প্রতিশ্রুতি রাখতে হুইল চেয়ারেই ইভেন্টে পৌঁছালেন নায়িকা 

অভিনেত্রী ঋতাভরী চক্রবর্তী, তাঁর ইচ্ছাশক্তি, মানসিক শক্তির জোড়ে বারবার অবাক করেছেন ফ্যান থেকে শুরু করে ইন্ডাস্ট্রির বাকিদের। তাঁর জীবনের প্রতিটি মুহূর্তের আপডেট নিজেই শেয়ার করেন তাঁর সোস্যাল হ্যান্ডেলে। 


বিয়ে করেছে দুর্গা! কোন শর্তের বিনিময়ে শুরু হবে তাঁর আগামী দিনের পথচলা?

'তিন শক্তির আধার ত্রিশূল' ধারাবাহিকে হঠাৎ বিয়ে হবে দুর্গার। কিন্তু ঠিক কী ঘটলো যে এভাবে বিয়ে করলো সে? শ্যুটিং ফ্লোর থেকে সে কথা শেয়ার করলেন পর্দার দুর্গা ওরফে অভিনেত্রী টুম্পা ঘোষ।


 

Advertisement