scorecardresearch
 

Film Wrap: শ্রীলেখার বিস্ফোরক লাইভ, ঘরের মেয়ে ইওহানি

Entertainment News Today: হলি, বলি কিংবা টলি! কী চলছে সারা দেশের বিনোদন জগতে? তারকারা কে কী করছেন? করোনার দ্বিতীয় ঢেউয়ের পর কী অবস্থা ফিল্ম ইন্ডাস্ট্রির? সমস্ত খবর থেকে গসিপ এক মুহূর্তে, আজতক বাংলায়।

Advertisement
বিনোদনের খবর বিনোদনের খবর
হাইলাইটস
  • হলি, বলি কিংবা টলি! কী চলছে সারা দেশের বিনোদন জগতে?
  • সমস্ত খবর থেকে গসিপ এক মুহূর্তে, আজতক বাংলায়।

'কুকুরের বাচ্চার জন্য জান দিতে পারি, নিতেও পারি', লাইভে শ্রীলেখা
জুরিখের কফিশপে বসে রবিবার বিকেলে সোশাল মিডিয়া লাইভে এসে নিজস্ব ভঙ্গিতে সকল সমালোচনা এবং সমালোচকদের মাঠের বাইরে পাঠালেন শ্রীলেখা। একহাত নিলেন তথাকথিত রেড ভলান্টিয়ার্স এবং সিপিএমের সমর্থকদেরও।


'মানিকে মাগে হিতে...' পাগল করা গানে এখন 'ঘরের মেয়ে' ইওহানি
যে প্ল্যাটার পরিবেশিত হয়েছে তাতে কী কী মশলা রয়েছে, ঠিক কত তাপ-চাপে নরম-গরম করে রাঁধা হয়েছে তার খবর কেউ জানতে চায়নি। স্রেফ স্বাদে হারিয়ে গিয়েছে। এ ক্ষেত্রে স্বাদ মানে অবশ্যই গানের সুর এবং অদ্ভূত গায়কি। গানটি গেয়েছেন শ্রীলঙ্কার পপ তারকা ইওহানি দিলোকা ডি'সিলভা।


EXCLUSIVE: রবি কিনাগির ভুয়ো প্রোফাইল থেকে 'একরাত কাটানোর' প্রস্তাব অভিনেত্রীকে
এ প্রসঙ্গে পরিচালক রবি কিনাগিকে আজতক বাংলার তরফ থেকে যোগাযোগ করা হয়। তিনি বলেন, আমি একটাই কথা সকলকে বলতে চাই, সোশাল মিডিয়া কাজ চাওয়া বা পাওয়ার জন্য আইডিয়াল প্ল্যাটফর্ম নয়। সরাসরি কথা বলা উচিত। মানুষের অসহায়তা এবং অজ্ঞতার সুযোগ নিয়ে কিছু অসাধু ব্যক্তি এ ধরনের কাজ করে যাচ্ছেন, আর তার ফল ভোগ করতে হচ্ছে আমাদের মতো মানুষদের। এটা বন্ধ হওয়া উচিত।'


মুক্তির পরই বিবাদ, দ্য এম্পায়ার-কে নিয়ে ট্রেন্ড #UninstallHotstar
তথ্য প্রযুক্তি আইন 2021-এর অনুযায়ী কর্মকর্তারা এই সিরিজ সম্পর্কে অভিযোগ পেয়েছিলেন যে, সিরিজটি বাবরকে মহিমান্বিত করছে। কিন্তু কর্মকর্তারা তবে সে অভিযোগ ধোপে টেকেনি। হটস্টার দাবি করেছেন যে ওয়েব সিরিজে বিতর্কিত কিছু নেই।


মা হওয়ার পর সোশাল মিডিয়ায় প্রথম পোস্ট নুসরতের, বললেন...
মা হওয়ার পর রবিবার ইনস্টাগ্রামে প্রথমবার স্টোরি পোস্ট করলেন নুসরত। হাসপাতালের জানলা দিয়ে দেখা যাচ্ছে ঝিরঝিরে বৃষ্টি। সঙ্গে দুটো কফি কাপ। এই ছবি ঘিরে ফের ঝড় তুলেছেন নুসরত। ২৬ অগাস্ট পৃথিবীর আলো দেখেছে তাঁর সন্তান। তারপর আজ, রবিবার ইনস্টাগ্রামে প্রথমবার ধরা দিলেন নুসরত।

Advertisement


পরকীয়া-মাতলামি! ফের চর্চায় বাংলাদেশী রকস্টার 'নোবেল'
বিতর্কিত কর্মকাণ্ডের জন্য বরাবরই চর্চায় থাকেন জি বাংলার ‘সারেগামাপা’ রিয়েলিটি শোয়ে অংশ নিয়ে পরিচিতি পাওয়া বাংলাদেশের গায়ক মাইনুল আহসান নোবেল। বর্তমানে গানের চেয়ে বেশি নিদের অদ্ভূত সব কর্মকাণ্ডের জন্য শিরোনামে থাকেন নোবেল। নোবেলের এই কর্মকাণ্ড নিয়ে ক্ষেপেছেন তাঁর স্ত্রী সালসাবিল। তিনি এ বিষয়ে প্রশাসনের দৃষ্টি আকর্ষন করেছেন।

 

Advertisement