scorecardresearch
 

Film Wrap: ছেলেকে নিয়ে বাড়ি ফিরলেন নুসরত, জন্মদিনে শ্রীলেখা

Entertainment News Today: হলি, বলি কিংবা টলি! কী চলছে সারা দেশের বিনোদন জগতে? তারকারা কে কী করছেন? করোনার দ্বিতীয় ঢেউয়ের পর কী অবস্থা ফিল্ম ইন্ডাস্ট্রির? সমস্ত খবর থেকে গসিপ এক মুহূর্তে, আজতক বাংলায়।

Advertisement
বিনোদনের খবর বিনোদনের খবর
হাইলাইটস
  • হলি, বলি কিংবা টলি! কী চলছে সারা দেশের বিনোদন জগতে?
  • সমস্ত খবর থেকে গসিপ এক মুহূর্তে, আজতক বাংলায়।

ছোট্ট ঈশানকে কোলে নিয়ে যশ, বাড়ি ফিরলেন নুসরত
গত ২৬ অগাস্ট মধ্য কলকাতার বেসরকারি হাসপাতালে ছেলের জন্ম দেন নুসরত। ৪ দিন পর সপুত্র বাড়ি ফেরার অনুমতি দেওয়া হল নুসরতকে। হাসপাতাল সূত্রে খবর, সদ্যোজাত সন্তান এবং নুসরত দুজনেই সুস্থ সবল রয়েছেন। প্রথমে জানা গিয়েছিল, প্রাথমিক কিছু পরীক্ষার পর আগামী মঙ্গলবার বাড়ি যাবেন নুসরত। কিন্তু সব কিছু ঠিক থাকায় আজই তাঁকে ছেড়ে দেওয়া হয়েছে।


জন্মদিনে মাকে মিস করছেন শ্রীলেখা, স্পেশাল মেনু ইলিশ
৩০ অগাস্ট ৪৬টি বসন্ত কাটিয়ে ফেললেন শ্রীলেখা। প্রথমেই আজতক বাংলার তরফ থেকে তাঁকে জন্মদিনের (Happy Birthday) অনেক শুভেচ্ছা। আপাতত সুইৎজারল্যান্ডে রয়েছেন। খুব শীঘ্রই ১৪ দিনের ফোর্সড হলিডে কাটিয়ে ভেনিস চলচ্চিত্র উৎসবে অংশ নিতে যাবেন তিনি। তার আগে জন্মদিনটা একটু স্পেশাল করেই কাটছে শ্রীলেখার।


লাল-কালো বিকিনিতে মোহময়ী পিগ্গি চপস, কাঁটাচামচ দিয়ে খাচ্ছেন নিক
প্রিয়াঙ্কা চোপড়া এবং নিক জোনাস শুধু বলিউড নয়, হলিউড ইন্ডাস্ট্রিরও সুপার সিজলিং দম্পতি। প্রিয়াঙ্কা ও নিকের প্রেমের গল্প রূপকথার মতো। নিক এবং প্রিয়াঙ্কার প্রেম এবং রোমান্স সবসময়ই খবরে থাকে। এখন ভক্তদের পাগল করার জন্য প্রিয়াঙ্কার নতুন পোস্টই যথেষ্ট।


শিল্পা-রাজের বিয়ে ভাঙার পথে? 'বন্ধুর' মন্তব্যে বাড়ল জল্পনা
শিল্পা শেঠির স্বামী রাজ কুন্দ্রা গত ১৯ জুলাই পর্নোগ্রাফি মামলায় গ্রেপ্তার হন। তার বিরুদ্ধে অশ্লীল সিনেমা বানানোর এবং অ্যাপে আপলোড করার অভিযোগ রয়েছে। এই মামলার কারণে, শিল্পা শেঠিও আইনি পদক্ষেপের মধ্যে পড়েছিলেন এবং তার পরিবার অনেক সমালোচিত হয়েছিল। এখন শোনা যাচ্ছে শিল্পা তার স্বামী রাজ কুন্দ্রার থেকে আলাদা হওয়ার পরিকল্পনা করছেন।


সেপ্টেম্বরে ফিরছেন ঢাকায়, বারাণসিতে নয়া মিশনে মিথিলা?
সৃজিত মুখোপাধ্যায়ের স্ত্রী হিসাবে রাফিয়াত রশিদ মিথিলা নামটির সঙ্গে এপার বাংলার মানুষ পরিচিত। তবে মিথিলার নিজস্ব পরিচয় রয়েছে। তিনি বাংলাদেশর জনপ্রিয় অভিনেত্রী ও সমাজকর্মী। ২০১৯ সালে দু'জনে বিয়ে করেন। ঢালিউডের পাশাপাশি এখন তিনি ব্যস্ত টলিউড নিয়েও। বাস্তবতার নিরিখে এখন তার মূল শেকড় কলকাতাতেই গাঁথা।

Advertisement


Nusrat Jahan: ছোট্ট ঈশানকে নিয়ে বাড়ি ফিরলেন নুসরত
৩০ অগাস্ট জন্মাষ্টমীর দিন ছেলে ঈশানকে নিয়ে বাড়িতে ফিরলেন অভিনেত্রী সাংসদ নুসরত জাহান (Nusrat Jahan)। গত ২৬ অগাস্ট মধ্য কলকাতার বেসরকারি হাসপাতালে ছেলের জন্ম দেন নুসরত। ৪ দিন পর সপুত্র বাড়ি ফেরার অনুমতি দেওযা হল নুসরতকে। হাসপাতাল সূত্রে খবর, সদ্যোজাত সন্তান এবং নুসরত দুজনেই সুস্থ সবল রয়েছেন।

 

Advertisement