scorecardresearch
 

Film Wrap: সিদ্ধার্থের অকাল প্রয়াণে শোকস্তব্ধ শিল্পীমহল

Entertainment News Today: হলি, বলি কিংবা টলি! কী চলছে সারা দেশের বিনোদন জগতে? তারকারা কে কী করছেন? করোনার দ্বিতীয় ঢেউয়ের পর কী অবস্থা ফিল্ম ইন্ডাস্ট্রির? সমস্ত খবর থেকে গসিপ এক মুহূর্তে, আজতক বাংলায়।

Advertisement
বিনোদনের খবর বিনোদনের খবর
হাইলাইটস
  • হলি, বলি কিংবা টলি! কী চলছে সারা দেশের বিনোদন জগতে?
  • সমস্ত খবর থেকে গসিপ এক মুহূর্তে, আজতক বাংলায়।

হার্ট অ্যাটাক! মাত্র ৪০ বছরেই মৃত অভিনেতা সিদ্ধার্থ শুক্লা
Sidharth Shukla Died News Update: হৃদরোগে আক্রান্ত হয়ে প্রয়াত অভিনেতা সিদ্ধার্থ শুক্লা (Siddarth Shukla)। মুম্বইয়ের কুপার হাসপাতাল থেকে খবরটি নিশ্চিত করা হয়েছে। জনপ্রিয় রিয়্যালিটি শো 'বিগ বস' -র সিজন ১৩ -তে বিজয়ী হয়েছিলেন তিনি। 


শোওয়ার সময় কিছু ওষুধ খেয়েছিলেন, সকালে আর ঘুম ভাঙল না
প্রয়াত অভিনেতা তথা টেলিভিশন সঞ্চালক সিদ্ধার্থ শুক্লা (Sidharth Shukla)। হৃদরোগে আক্রান্ত হয়ে মাত্র ৪০ বছর বয়সে শেষ নিঃশ্বাস ত্যাগ করলেন প্রতিভাবান এই অভিনেতা। সিদ্ধার্থের জন্ম ১৯৮০-র ১২ ডিসেম্বর মহারাষ্ট্রের মুম্বইতে। ২০০৮ সালে টেলিভিশন সিরিয়াল বাবুল কা অঙ্গন ছুটে না-তে মুখ্য চরিত্রে অভিনয়ের মধ্যে দিয়ে প্রথম দর্শদকের সামনে আসেন তিনি। পরে জানে পেহচানে সে ইয়ে আজনবি, লাভ ইউ জিন্দেগি এবং বালিকা বধূর মতো জনপ্রিয় ধারাবাহিকেও কাজ করেছেন তিনি। তাছাড়া আহাত, সিআইডি-র মতো টিভি শোতেও দেখা যায় তাঁকে।


সিদ্ধার্থ শুক্লার অকাল প্রয়াণে শোকপ্রকাশ তারকাদের
Sidharth Shukla Death News: প্রয়াত অভিনেতা সিদ্ধার্থ শুক্লা (Siddarth Shukla)। জনপ্রিয় রিয়্যালিটি শো 'বিগ বস' (Big Boss) -র সিজন ১৩ -তে বিজয়ী হয়েছিলেন তিনি। অভিনেতার অকাল প্রয়াণে শোকের ছায়া নেমে এসেছে বিনোদন জগতে। 


শেষ পোস্টে হার্টলাইন দেখিয়ে হার্ট অ্যাটাকেই চলে গেলেন সিদ্ধার্থ
ইনস্টাগ্রামে চিকিৎসা ক্ষেত্রে ফ্রন্টলাইন ওয়ারিয়র্সের জন্য একটি পোস্ট করেছিলেন সিদ্ধার্থ যার নীচে ছিল হার্ট লাইন। হ্যাশট্যাগে লিখেছিলেন #TheHeroesWeOwe. এটি দিয়ে সিদ্ধার্থ একটি বড় ক্যাপশন লেখেন। দুঃখের বিষয়, হার্ট লাইনের ফটো শেয়ার করে মেডিক্যাল কর্মীদের প্রশংসা করা সিদ্ধার্থ, নিজের হৃদস্পন্দনের কারণে আজ এই পৃথিবী ছেড়ে চলে গেছেন।


ঝকঝকে কেরিয়ার! Google-এ 'মোস্ট সার্চড' সেলেব হয়েছিলেন
Big Boss 13-এর বিজয়ী ছিলেন সিদ্ধার্থ। সম্প্রতি তাঁকে দেখা যায় Bigg Boss OTT ও Dance Deewane 3 রিয়েলিটি শোয়ে।

Advertisement


নতুন লুকে নুসরত! প্রথমবার উল্লেখ ঈশানের 'ড্যাডি'-র কথা!
Nusrat Jahan: গত বৃহস্পতিবার মা হয়েছেন নুসরত জাহান (Nusrat Jahan)। নেটিজেনরা একের পর এক প্রশ্নবাণ ছুঁড়ে দিচ্ছেন সদ্য মা হওয়ার নায়িকার দিকে। এবার শেষমেশ সন্তানের 'বাবার' উল্লেখ করলেন তারকা - সাংসদ।


'আমির আমায় পাগল প্রমাণের চেষ্টা করেছে', বিস্ফোরক ভাই ফয়জল খান
সম্প্রতি এক সংবাদ মাধ্যমে সাক্ষাৎকারে হাজির হন ফয়জল খান। তিনি বলেন, আমির খান এবং তাঁর পরিবারের লোকজন এক সময় তাঁকে ঘরবন্দি করে রাখেন। তিনি নিজের খেয়াল রাখতে পারেন না। সেই সঙ্গে তিনি সিজোফ্রেনিয়া আক্রান্ত। সেই কারণে তাঁকে আটকে রাখা হয় বলে অভিযোগ করেন ফয়জল খান।


এই বর্বরদের ক্ষমতার উদযাপন কম বিপজ্জনক নয়, বার্তা নাসিরের
প্রবীণ অভিনেতা নাসিরুদ্দিন শাহ (Naseeruddin Shah) "আফগানিস্তানে (Afghanistan) তালিবানদের (Taliban) ক্ষমতায় ফিরে আসার উদযাপনকারী ভারতীয় মুসলমানদের (Indian Muslims) একাংশের" সমালোচনা করেছেন এবং এটিকে চরম বিপজ্জনক বলে অভিহিত করেছেন।

 

Advertisement