scorecardresearch
 

Film Wrap: ক্যাটরিনা-ভিকির বিয়ে নিয়ে তোড়জোড় দুই পরিবারে

Entertainment News Today, 6th December 2021: হলি, বলি কিংবা টলি! কী চলছে সারা দেশের বিনোদন জগতে? তারকারা কে কী করছেন? কী অবস্থা ফিল্ম ইন্ডাস্ট্রির? সমস্ত খবর থেকে গসিপ এক মুহূর্তে, আজতক বাংলায়।

Advertisement
বিনোদনের খবর বিনোদনের খবর
হাইলাইটস
  • হলি, বলি কিংবা টলি! কী চলছে সারা দেশের বিনোদন জগতে?
  • সমস্ত খবর থেকে গসিপ এক মুহূর্তে, আজতক বাংলায়।

পরিবারের সঙ্গে রাজস্থান রওনা হলেন ক্যাটরিনা, দেখুন ভিডিও
বলিউডের অন্যতম বড় বিয়ে, ক্যাটরিনা কাইফ ও ভিকি কৌশলের বিয়ের (Katrina Kaif-Vicky Kaushal Wedding) উৎসবের প্রস্তুতি শুরু হয়েছে। ক্যাটরিনা এবং ভিকির বিয়ের জন্য, তাদের পরিবারকে উদযাপনে মগ্ন দেখা যাচ্ছে এবং রাজস্থানে দম্পতির ডেস্টিনেশন ওয়েডিংয়ের জন্য রওনা হওয়ার প্রস্তুতিও নিতে দেখা গেল।


দুই রীতি মেনে হবে ভিকি কৌশল ক্যাটরিনা কাইফের বিয়ে
নিজের বিয়েকে স্মরণীয় করে রাখতে কোনও কুসুর রাখছেন না ক্যাটরিনা। এখন সর্বশেষ রিপোর্ট অনুযায়ী, ক্যাটরিনাও প্রিয়াঙ্কা চোপড়াকে অনুসরণ করবেন এবং হিন্দু রীতি ও খ্রিস্টান রীতিনীতি মেনে বিয়ে করবেন। সূত্রের খবর, উভয় অভিনেতাই ভারতীয় এবং পাশ্চাত্য রীতিতে বিয়ের থিমও চূড়ান্ত করেছেন। বিয়ের থিম অনুযায়ী বিভিন্ন সাজসজ্জা করা হচ্ছে।


ক্যাটরিনার বিয়েতে নিরাপত্তা সামলাবেন সলমানের বডিগার্ড শেরা
পুরোদমে চলছে বিয়ের প্রস্তুতি। সর্বত্রই এই জুটির জমকালো বিয়ে নিয়ে আলোচনা চলছে। বিয়ের প্রস্তুতির আপডেটও বেরিয়ে আসছে প্রতিনিয়ত। আগামী ৯ ডিসেম্বর চার হাত এক হবে। সর্বশেষ খবর অনুযায়ী, ক্যাটরিনার 'প্রাক্তন' সলমান খানও (Salman Khan) ক্যাটরিনা কাইফের বিয়ের প্রস্তুতিতে সাহায্য করছেন। বিয়ের অনুষ্ঠানস্থলের নিরাপত্তার দায়িত্ব পালন করেছেন সালমান খানের দেহরক্ষী শেরা।


Basabi Nandi: নিঃশব্দে ঝরে গিয়েছিলেন 'মঞ্চের সুচিত্রা' বাসবী নন্দী
১৯৩৫ সালে ৫ ডিসেম্বর কলকাতায় জন্ম বাসবী নন্দীর। বাবা বি এল নন্দী ঢাকার একজন স্বনামধন্য চিকিৎসক ছিলেন। পরে পরিবার নিয়ে কলকাতায় চলে আসেন তিনি। ইউনাইটেড মিশনারি স্কুল থেকে ম্যাট্রিক পাশ করার পর আশুতোষ কলেজ থেকে আই এ করেন বাসবী। তাঁর বাবার বন্ধু ছিলেন শচীনদেব বর্মন। ছোটবেলায় বাসবীর কণ্ঠে মুগ্ধ হয়েছিলেন 'শচীন কত্তা'। তিনিই ন্ধুকে পরামর্শ দেন যাতে বাসবী গান শেখেন।


'Divorce-এ বসতে লক্ষ্মী', স্বামী নয় Fan-দের হার্টথ্রব হয়েই থাকতে চান এই সুন্দরীরা
বিয়ে করে ক্যারিয়ার ডুবেছিল। বাড়িতে অশান্তি সঙ্গে ক্যারিয়ারে ভাঁটার টান। ডিভোর্স হতেই ঝাড়া হাত-পা। টান টান শরীরে ফ্যানেদের মন ভোলালেন। বাড়তি লাভ ক্যারিয়ারের পালেও লাগলো হাওয়া। তাহলে বিয়ে ? ফুঃ, আর বিয়ে নয়। এই সব সুন্দরীরা।

Advertisement


হলুদের শত গুণ! চাষ করছেন স্বয়ং জয়া আহসান
হলুদকে অনেকসময় ‘মিরাকল হার্ব’ বা অলৌকিক ভেষজ বলা হয়ে থাকে। হলুদ আমাদের কাছে অত্যন্ত পরিচিত একটা মশলা, রোজকার রান্নায় হলুদ না দিলে রান্নাটাই যেন কেমন অসম্পূর্ণ মনে হয়। শুধু রান্নার কাজেই নয়, হলুদের আরও অনেক গুণই আছে। এবার সেই হলুদের প্রেমে পড়লেন স্বয়ং অভিনেত্রী জয়া আহসানও।

 

Advertisement