scorecardresearch
 

Film Wrap: ৫ দশক আগেই বিকিনি গার্ল শর্মিলা, ফের ট্রোলড উরফি

Entertainment News Today, 8th December 2021: হলি, বলি কিংবা টলি! কী চলছে সারা দেশের বিনোদন জগতে? তারকারা কে কী করছেন? কী অবস্থা ফিল্ম ইন্ডাস্ট্রির? সমস্ত খবর থেকে গসিপ এক মুহূর্তে, আজতক বাংলায়।

Advertisement
বিনোদনের খবর বিনোদনের খবর
হাইলাইটস
  • হলি, বলি কিংবা টলি! কী চলছে সারা দেশের বিনোদন জগতে?
  • সমস্ত খবর থেকে গসিপ এক মুহূর্তে, আজতক বাংলায়।

সত্যজিতের 'অপর্ণা' ট্যাবু ভেঙেছিলেন ষাটের দশকের 'বিকিনি গার্ল' হয়ে
১৯৬৭ সালে শক্তি সামন্তের পরিচালনায় মুক্তি পায় 'অ্যান ইভনিং ইন প্যারিস'। মুখ্য নারী চরিত্রে ছিলেন শর্মিলা। এই ছবিতে প্রথম কোনও হিরোইনকে মনোকিনি পরে সমুদ্রে স্কিয়িং করতে দেখে ভারতীয় সিনেমার দর্শকরা। এখানেই থেমে থাকেননি, বিকিনি পরে ফটোশুট করানোর সাহস দেখিয়েছিলেন শর্মিলা। আজ থেকে ৫৫ বছর আগে। এটা মোটেই সহজ ব্যাপার ছিল না।


'ব্রা পরেন না?' ফের ট্রোলিয়ের শিকার Urfi Javed
বরাবরের মতো উরফির এই পোশাকটিও ভক্তদের বিভ্রান্ত করেছে। উরফির পোশাক দেখে মনে হচ্ছে সে কাঁচুলি দিয়ে গোলাপি আর কমলা রঙের দোপাট্টা আলাদা করে জড়িয়ে রেখেছে। অন্যথায়, শুধুমাত্র উরফি তার পোশাককে আরও ভালভাবে সংজ্ঞায়িত করতে পারেন। উরফির ছবি দেখে মনে হচ্ছে তিনি পোশাকের সাথে ব্রা পরেননি, যা নিয়ে একজন ব্যবহারকারী তাকে ট্রোল করে লিখেছেন, তিনি ব্রা পরেন না।


মুক্তি পেল বিনয়-বাদল-দীনেশের বীরগাথা ৮/১২-র ট্রেলার, ছবি মুক্তি জানুয়ারিতে
আজ ৮ ডিসেম্বর বিবাদিবাগে, বিনয় বাদল দীনেশের প্রতিমূর্তির সামনে এই সম্মেলনের আয়োজন করা হয়। প্রতিমূর্তিতে মাল্যদানের মাধ্যমে এই অনুষ্ঠানের শুভ সূচনা হয়। "৮/১২” (বিনয় বাদল দীনেশ সাগা) ছবির ট্রেলার লঞ্চ সেই বিশেষ দিনেই করা হয়, ১৯৩০ খ্রিষ্টাব্দে যেদিন রাইটার্স বিল্ডিং-এ অনুপ্রবেশ করেন বিনয় বসু, বাদল গুপ্ত ও দীনেশ গুপ্ত এবং অত্যাচারী সিম্পসনকে উপযুক্ত শাস্তি দেন।


PHOTOS: ব্রা ছাড়াই ক্যামেরার সামনে নজর কেড়েছেন এই বলিউড নায়িকারা!
Bold Bollywood Divas: প্রায়শই সাহসী লুকে একে অপরকে টেক্কা দেন বলিউড নায়িকারা। তবে কটাক্ষের মুখে পড়েও, ব্রা ছাড়াই ক্যামেরার সামনে এসে বারবার শিরোনামে এসেছেন, বহু অভিনেত্রী।


শুধু মোজা দিয়ে কোনও মতে শরীর ঢাকলেন Urfi, নেটিজেনরা বললেন...
ইন্টারনেট সেনসেশন, অদ্ভুত পোশাক পরে বিতর্ক তৈরি করা উরফি জাভেদকে নিয়ে ফের উত্তাল নেটিদুনিয়া। উরফির ফ্যাশন সেন্স দিন দিন আলোচনার কেন্দ্রে উঠে আসছে। প্রতিদিন খবরের শিরোনামে উঠে আসছেন তিনি, নেপথ্যে তাঁর অদ্ভুত ফ্যাশন। নিজের চেহারা এবং পোশাক নিয়ে নিয়মিত পরীক্ষা নিরীক্ষা করেন উরফি। তবে তাঁর কোনও ডিজাইনার নেই, নেই কোনও ব্র্যান্ডেড ডিজাইনারের ট্যাগ। নিজের স্টাইল স্টেটমেন্ট নিজেই ডিজাইন করেন উরফি। তিনি প্রায়শই ইন্সটাগ্রামে নিজের DIY ভিডিও শেয়ার করেন তিনি।

Advertisement


মালদ্বীপই ভিকি- ক্যাটরিনার হানিমুন ডেসটিনেশন? স্বল্প ছুটিতে কাটাবেন বিশেষ সময়
Katrina Kaif- Vicky Kaushal's Honeymoon: রাজস্থানে রূপকথার বিয়ের পর, ভিকি - ক্যাটরিনা, হানিমুনের জন্য কিছুটা সময় বেঁধে রেখেছেন নিজেদের ব্যস্ত শিডিউলে। রাজস্থানের সওয়াই মাধোপুরের, সিক্স সেন্স ফোর্ট বারওয়ারায় গাঁটছড়া বাঁধবেন, ভিকি এবং ক্যাটরিনা।


নয়া ব্র্যান্ড 'ভিক্যাট', বিয়ের জেরে পারিশ্রমিক বাড়তে পারে কয়েক কোটি টাকা
Katrina Kaif- Vicky Kaushal Brand Opportunity: এই মুহূর্তে আলোচনায় 'ভিক্যাট'-র এই গ্র্যান্ড ওয়েডিং। বিরাট কোহলি- অনুষ্কা শর্মা, সইফ আলি খান- কারিনা কাপুর, রণবীর সিং এবং দীপিকা পাড়ুকোনের মতো তারকা জুটিদের দলে এবার নাম লেখাবেন ভিকি -ক্যাটরিনা।

 

Advertisement