scorecardresearch
 

Film Wrap: মা হওয়ার পর প্রথমবার জনসমক্ষে নুসরত, বিকিনিতে পারফেক্ট দেবলীনা

Entertainment News Today: হলি, বলি কিংবা টলি! কী চলছে সারা দেশের বিনোদন জগতে? তারকারা কে কী করছেন? করোনার দ্বিতীয় ঢেউয়ের পর কী অবস্থা ফিল্ম ইন্ডাস্ট্রির? সমস্ত খবর থেকে গসিপ এক মুহূর্তে, আজতক বাংলায়।

Advertisement
বিনোদনের খবর বিনোদনের খবর
হাইলাইটস
  • হলি, বলি কিংবা টলি! কী চলছে সারা দেশের বিনোদন জগতে?
  • সমস্ত খবর থেকে গসিপ এক মুহূর্তে, আজতক বাংলায়।

মা হওয়ার পর প্রথমবার জনসমক্ষে নুসরত, উদ্বোধন করলেন বিপণী
অগাস্ট মাসের ২৬ তারিখ ছেলে ঈশানের জন্ম দিয়েছেন অভিনেত্রী সাংসদ নুসরত জাহান। ঠিক ১২ দিনের মাথায় প্রথমবার জনসমক্ষে এলেন অভিনেত্রী। বুধবার একটি বিপণীর উদ্বোধনে প্রথমবার মানুষের মাঝে এলেন। যদিও কড়া নিরাপত্তা বেষ্টনী ছিল তাঁকে ঘিরে। ক্যামেরার ফোকাসও ছিল নুসরতকে ঘিরে। সংবাদমাধ্যমের সঙ্গে অল্প সময়ের জন্য হলেও কথা বলেন নুসরত। তবে ব্যক্তিগত বিষয় নিয়ে চুপই ছিলেন তিনি।


Devlina Kumar: কালো বিকিনি, লাল ঠোঁটে 'পারফেক্ট' দেবলীনা
মাস খানেক আগে হাফ ইয়ারলি হানিমুনে গোয়ায় সুন্দর মুহূর্ত কাটিয়েছেন স্বামী গৌরব চট্টোপাধ্যায়ের (Gourab Chatterjee) সঙ্গে। সেই মুহূর্তগুলি সোশাল মিডিয়ায় ভাগ করে নিয়েছিলেন দেবলীনা। সম্প্রতি কালো বিকিনিতে একটি ছবি আপলোড করলেন। যা এ মুহূর্তে ভাইরাল হচ্ছে।


শ্যামাকে ছেড়ে এবার উমার সঙ্গে নিখিল! 'কৃষ্ণকলি'-র টাইম স্লটেই নতুন মেগা
Bengali Serial: ক্রিকেটপ্রেমী এক মেয়ের কঠোর পরিশ্রম ও স্বপ্ন দেখার গল্প বলবে 'উমা'(Uma)। এই সুখবর দর্শকরা পেয়েছেন কিছুদিন আগেই। তবে সমস্যা তৈরি হচ্ছে সম্প্রচারের সময় নিয়ে। একেবারে প্রাইম টাইমে সন্ধ্যা ৭ টার সময় সম্প্রচারিত হবে এই মেগা। 


মহিষাসুর বধ করবেন কোয়েল! দুর্গা রূপে নায়িকার PHOTOS
Mahalaya 2021 Mahishasurmardini: দেবীপক্ষের সূচনায় প্রতিবারই চ্যানেলগুলির মধ্যে একটা প্রতিযোগিতা থাকে, কে হবেন দেবী দুর্গা (Devi Durga) এই নিয়ে। বহু জল্পনার পর জানা গিয়েছে, এই বছর কালার্স বাংলা চ্যানেলের দুর্গা সাজবেন কোয়েল মল্লিক (Koel Mallick)।


রাজ- শুভশ্রীর সঙ্গে প্রথমবার আকাশপথে পুরীতে ইউভান
Yuvaan Chakraborty: ইউভানের জন্মদিনের আগেই তাঁকে নিয়ে পুরী রওনা হয়েছেন রাজ চক্রবর্তী ও শুভশ্রী গাঙ্গুলী। জগন্নাথ দেবের মন্দিরে পুজো দেবেন তাঁরা বিশেষ দিন উপলক্ষে। টলিপাড়ার স্টার কিডদের মধ্যে এই মুহূর্তে সবচেয়ে জনপ্রিয় সে। আর তাঁর জন্মদিনে স্পেশাল কিছু হবে না তা কখনও হয়?

Advertisement


কোন রহস্য লুকিয়ে আছে নিশাদগঞ্জের পাহাড়ে? প্রকাশ্যে 'জতুগৃহ'-র টিজার
Jotugriha Bengali Film: গত জুন মাসে শুরু হয়েছে সপ্তাশ্ব বসু পরিচালিত 'জতুগৃহ' (Jotugriha) ছবির শ্যুটিং। সামনে এসেছে 'হরর' (Horror) জঁনর-র এই ছবির টিজার। যেটি ইতিমধ্যেই যথেষ্ট জনপ্রিয় হয়েছে নেটিজেনদের মধ্যে।

 

Advertisement