scorecardresearch
 

Film Wrap: মদন মিত্র-র বায়োপিক! ফিরছেন সঞ্চালক সৌরভ

Entertainment News Today: হলি, বলি কিংবা টলি! কী চলছে সারা দেশের বিনোদন জগতে? তারকারা কে কী করছেন? করোনার দ্বিতীয় ঢেউয়ের পর কী অবস্থা ফিল্ম ইন্ডাস্ট্রির? সমস্ত খবর থেকে গসিপ এক মুহূর্তে, আজতক বাংলায়।

Advertisement
বিনোদনের খবর বিনোদনের খবর
হাইলাইটস
  • হলি, বলি কিংবা টলি! কী চলছে সারা দেশের বিনোদন জগতে?
  • সমস্ত খবর থেকে গসিপ এক মুহূর্তে, আজতক বাংলায়।

এবার মদনের বায়োপিক! বড় পর্দায় 'বাংলার ক্রাশ'
Madan Mitra Biopic: রাজনীতির বাইরেও বিভিন্ন ক্ষেত্রে সংবাদের শিরোনামেই থাকেন মদন মিত্র (Madan Mitra)। ফের আলোচনা তাঁকে নিয়ে। তবে এইবারের কারণটি একেবারে আলাদা। এবার বড়পর্দায় আসতে চলেছে মদন মিত্রের বায়োপিক (Biopic)। 


Sourav Ganguly: ফের সঞ্চালকের আসনে সৌরভ, আসছে দাদাগিরি
স্বয়ং সৌরভ সোশাল মিডিয়ায় ঘোষণা করলেন নতুন সিজনের কথা। দাদাগিরি-র সেট থেকে সরাসরি ছবি পোস্ট করেন সৌরভ। ক্যাপশনে লেখেন, 'নতুন সিজন শুরু হতে চলেছে।' স্বভাবতই দর্শক মহলে এ নিয়ে যথেষ্ট উৎসাহ তৈরি হয়েছে। সেলিব্রিটি থেকে তাঁর অনুরাগীরা কমেন্ট এবং লাইকে ভরিয়েছেন পোস্ট।


Amul-এর 'টইং' চুরি Lux-এর! অশ্লীলতার অভিযোগ বরুণের বিজ্ঞাপনে
Amul Macho vs Lux Cozi: সম্প্রতি লাক্স কোজি-র একটি বিজ্ঞাপনে (Advertisement) দেখা গিয়েছিল বরুণ ধাওয়ানকে (Varun Dhawan)। এবার সংবাদের শিরোনামে উঠল সেই বিজ্ঞাপন। প্রতিযোগী ব্র্যান্ড আমুল মাচো (Amul Macho) কোম্পানির জে জি হোসিয়ারি (JG Hosiery) মামলা করেছে এই বিজ্ঞাপনের বিরুদ্ধে। 


'মানিকে মাগে হিতে' সুপার ভাইরাল গানে এবার গা ভাসালেন মিঠাই - অপু!
Mithai -Aparajita Apu: 'মিঠাই' (Mithai) ও 'অপুরাজিতা অপু' (Aparajita Apu) ধারাবাহিকের দুই মুখ্য নায়িকা সৌমিতৃষা কুন্ডু (Soumitrisha Kundoo) ও সুস্মিতা দে (Susmita Dey) এবার গা ভাসালেন ট্রেন্ডিং (Trending) 'মানিকে মাগে হিতে' (Manike Mage Hithe) গানে। 


KBC -র হটসিটে বসে রণবীরের নামে বিগ বি-র কাছে নালিশ দীপিকার!
'কৌন বনেগা ক্রোড়পতি' (Kaun Banega Crorepati) -র এই সপ্তাহান্তেও থাকছে বিশেষ চমক। হাজির থাকবেন বলিউড অভিনেত্রী দীপিকা পাড়ুকোণ (Deepika Padukone) ও কোরিওগ্রাফার ফারহা খান (Farah Khan)। 


রহস্য, ভয় এবং প্রতিশোধের গল্প বলবে 'তরুলতার ভূত'!
Torulatar Bhoot: পুরোনো এক ভগ্নপ্রায় মন্দিরের আড়ালে লুকিয়ে আছে অনেক না বলা গল্প... আসছে দেব রায় পরিচালিত নতুন হরর ও কমেডির মিশেলে তৈরি ছবি 'তরুলতার ভূত'। সম্প্রতি হয়ে গেল ছবির ট্রেলার ও মিউজিক লঞ্চ।

Advertisement


এক ডায়েটেই ১৫ কিলো কমালেন কমেডিয়ান ভারতী সিং! কী ভাবে?
সেলিব্রেটি স্ট্যান্ডআপ কমেডিয়ান ভারতী সিং এই সময় খুব খুশি। আসলে, তিনি ১৫ কেজি ওজন কমিয়েছেন। জনপ্রিয় টেলিভিশন ব্যক্তিত্ব ভারতী সিং 'দ্য কপিল শর্মা শো' -তে এই তথ্য দিয়ে সবাইকে হাসিয়েছেন। শুরু থেকেই আমরা সবাই ভারতী সিংকে গোলুমোলু অবতারে দেখেছি, কিন্তু এখন তাকে সত্যিই রোগা দেখাচ্ছে। মনে হচ্ছে ভারতী সিংও ওজন কমানোর যাত্রা শুরু করেছেন।


এবার টক্কর আরও জব্বর! দেবশ্রীর জনপ্রিয়তা ভাঙতে পারবেন কনীনিকা?
Bengali Serial Updates: প্রতি সপ্তাহে হাড্ডাহাড্ডি লড়াই চলে প্রথম সারির বাংলা চ্যানেলগুলির মধ্যে। টিআরপি (TRP) চার্টেও প্রতি সপ্তাহে বদল আসছে। বলা চলে একে অপরকে জোরদার টক্কর দিচ্ছে মেগাগুলি (Mega Serial)। এবার সেই লড়াই আরও একধাপ বাড়ল।

 

Advertisement