scorecardresearch
 

Gantchhora: অন্য সমীকরণ গড়ে উঠছে ঋদ্ধি-খড়ির সম্পর্কে? 'গাঁটছড়া'-এ নয়া মোড়

Gantchhora Bangla Serial: দারুণ জমে উঠেছে ঋদ্ধি -খড়ির টক- ঝাল -মিষ্টি সম্পর্ক। যদিও এক্ষেত্রে মিষ্টির পরিমাণ নেহাতই কম। তবুও তা তাড়িয়ে উপভোগ করছেন দর্শকেরা।

Advertisement
অন্য সমীকরণ গড়ে উঠছে ঋদ্ধি-খড়ির সম্পর্কে? অন্য সমীকরণ গড়ে উঠছে ঋদ্ধি-খড়ির সম্পর্কে?
হাইলাইটস
  • এই মুহূর্তে বাংলার সেরা ধারাবাহিক 'গাঁটছড়া'।
  • সেই প্রমাণ মিলছে টিআরপি তালিকায়।
  • 'গাঁটছড়া'-এ আসছে নয়া মোড়।

অনিচ্ছা সত্ত্বেও একে অপরের সঙ্গে গাঁটছড়া বেঁধেছে ঋদ্ধিমান -খড়ি। এতদিন পর শেষ পর্যন্ত সিংহরায় বাড়িতে, নিজেকে প্রমাণ করতে পেরেছে খড়ি। সে যে, ইচ্ছে করে তাদের ঠকায়নি, তা বিশ্বাস করেছে সকলে। এদিকে দারুণ জমে উঠেছে ঋদ্ধি -খড়ির টক- ঝাল -মিষ্টি সম্পর্ক। যদিও এক্ষেত্রে মিষ্টির পরিমাণ নেহাতই কম। তবুও তা তাড়িয়ে তাড়িয়ে উপভোগ করছেন দর্শকেরা। 

এই অবধি পড়ে নিশ্চই বুঝতে অসুবিধা হচ্ছে না, কথা হচ্ছে 'গাঁটছড়া' (Gantchhora)-নিয়ে। গত কয়েক সপ্তাহ ধরে, বাংলার ছোট পর্দার (Benagli Television) দর্শকেরা সবচেয়ে বেশি পছন্দ করছেন এই ধারাবাহিক। আর সেই প্রমাণ মিলছে টিআরপি তালিকায় (TRP)। এমনকী শেষ প্রকাশ্যে আসা রেটিং চার্টেও সেরার সেরা 'গাঁটছড়া'। শীর্ষ স্থানেই থেকে এই মেগা পেয়েছে, ৯.৯ রেটিং পয়েন্ট।

আরও পড়ুন: 'দাদাগিরি'-র মঞ্চে ছোটবেলার ক্রাশের কথা শেয়ার করলেন সৌরভ -শাশ্বত!

সম্প্রচারিত পর্ব অনুসারে, ধারাবাহিকে চলছে দ্যুতি ও রাহুলের বিয়ের প্রস্তুতি। নিজেকে অন্ত:সত্ত্বা বলে সকলের সামনে দাবি করে, সিংহরায় বাড়ির বউ হতে চলেছে দ্যুতি। তার এই মিথ্যেই বিশ্বাস করেছে সকলে। রাহুলও বাধ্য হয়েছে তার সঙ্গে বিয়েতে সম্মতি জানাতে। এদিকে এই বিয়ের প্রস্তুতি চলাকালীন আরও মাখোমাখো হচ্ছে সিংহরায় বাড়ির বড় ছেলে ও তার বউয়ের সম্পর্ক। 

আরও পড়ুন: 'বসন্ত বিলাস'-এ এবার হাজির অলিভিয়া! মেসবাড়িতে আসছে নয়া মোড়?

জোড় করে খড়ির হাতে মেহেন্দি দিয়ে নিজের নাম লিখিয়েছে ঋদ্ধি। সেই বদলা নিতে গিয়ে স্বামীর গালে হলুদ লাগিয়ে দেয় খড়ি। বদরাগী ঋদ্ধি কি বাদ যায় বদলা নিতে? খড়ির গালে গাল ঘষে হলুদ লাগিয়ে দেয় সে। অনিচ্ছায় যে গাঁটছড়ায় বাঁধা পড়েছে দু'জনে, কীভাবে অজান্তেই যেন একে অপরের আরও কাছাকাছি আসতে তারা। 

 

Advertisement

আরও পড়ুন: সত্যজিৎ রায়ের ধারাতেই 'অপরাজিত'-র লোগোর খসড়া অনীকের!

এদিকে চ্যালেনের তরফ থেকে প্রকাশিত প্রোমো অনুযায়ী, এবার থেকে ছোট স্টোর রুমে আর খড়িকে থাকতে দেবে না ঋদ্ধি। স্ত্রীয়ের ট্রলি নিয়ে হাত ধরে তাকে টানতে টানতে নিজের ঘরের দিকে নিয়ে যায় সে এবং জানায় এবার থেকে তার ঘরে থাকা ছাড়া আর কোনও উপায় নেই খড়ির। ঋদ্ধির কলার ধরে আত্মসম্মানী খড়ির সাফ উত্তর, "খড়িকে এখনও আপনি চেনেন না, খড়ি কী করবে এবার আপনি দেখুন..."। 

 

আরও পড়ুন: এবার ডেস্টিনেশন দার্জিলিং! রহস্যের সমাধানে 'মাছে ভাতে বাঙালি গোয়েন্দা', একেন বাবু

ঝগড়াটাই যাদের অভ্যাস হয়ে গেছে, তারা থাকতে পারবে একসঙ্গে? এভাবেই আরও কাছাকাছি আসবে জুটি? নাকি দ্যুতির মিথ্যে জেনে, ফের খড়িকেই দোষারোপ করবে ঋদ্ধি? একে অপরের প্রতি অধিকারবোধ কি এক অন্য সমীকরণ গড়ে তুলছে ঋদ্ধি আর খড়ির সম্পর্কে? এই সব প্রশ্নের উত্তর মিলবে আগামী পর্বগুলিতে।  

Advertisement