scorecardresearch
 

'আড্ডা যখন অন্যরকম'! মিঠুনের সঙ্গে আড্ডায় যিশু- রুদ্রনীল

বিজেপি-র ব্রিগেড (BJP's Brigade) সমাবেশে ভারতীয় জনতা পার্টিতে যোগ দিয়েছেন অভিনেতা মিঠুন চক্রবর্তী (Mithun Chakraborty। এমনিতেই একের পর এক তারকারা রাজনীতির ময়দানে যোগ দিচ্ছেন। ঠিক সেই সময়ে কয়েকজন তারকার মিঠুনের সঙ্গে ছবি শেয়ার করার পর থেকে আলোচনা শুরু হয়েছে। 

Advertisement
যীশু সেনগুপ্ত, মিঠুন চক্রবর্তী ও রুদ্রনীল ঘোষ (ছবি সৌজন্য: ফেসবুক) যীশু সেনগুপ্ত, মিঠুন চক্রবর্তী ও রুদ্রনীল ঘোষ (ছবি সৌজন্য: ফেসবুক)
হাইলাইটস
  • ভারতীয় জনতা পার্টিতে যোগ দিয়েছেন অভিনেতা মিঠুন চক্রবর্তী।
  • এদিকে বিভিন্ন তারকারা মিঠুনের সঙ্গে ছবি শেয়ার করায় শুরু হয়েছে জল্পনা।
  • বাদ যাননি অভিনেতা যিশু সেনগুপ্তও।

পশ্চিম বাংলায় নির্বাচন (West Bengal Election) একেবারে দরজায় কড়া নাড়ছে। নির্বাচনের নির্ঘণ্ট সামনে আসার পর থেকে যেন আরও জোড় কদমে চলছে প্রস্তুতি। দীর্ঘ জল্পনাকে সত্যি করে  রবিবার, বিজেপি-র ব্রিগেড (BJP's Brigade) সমাবেশে ভারতীয় জনতা পার্টিতে যোগ দিয়েছেন অভিনেতা মিঠুন চক্রবর্তী (Mithun Chakraborty। এদিন বাংলার নির্বাচনের আগে গেরুয়া শিবিরের প্রচারে মঞ্চে উপস্থিত ছিলেন প্রধামন্ত্রী নরেন্দ্র মোদী  (Narendra Modi)। মহাগুরুর বিজেপি-র যোগ দেওয়ার পর থেকেই শুরু হয়েছে চর্চা। এদিকে কিছু তারকাদের তাঁর সঙ্গে ছবি শেয়ার করায় উস্কে দিল নয়া জল্পনা।  

গত রবিবার মিঠুন চক্রবর্তীর গলায় উত্তরীয় পরিয়ে তাঁকে পদ্মশিবিরে স্বাগত জানিয়েছেন বাংলায় বিজেপির পর্যবেক্ষক কৈলাস বিজয়বর্গীয় এবং বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। মঞ্চে উঠে  ডিস্কো ডান্সারের মুখে তাঁর অভিনীত 'অভিমন্যু' ছবির জনপ্রিয় সংলাপ " আমি জলঢোঁড়াও নই, বেলেবোড়াও নই। আমি জাত গোখরো, এক ছোবলে ছবি" শোনা যায়। এই নিয়ে সোশ্যাল মিডিয়ায় শুরু হয়েছে মিম শেয়ারের ঢল। এমনিতেই একের পর এক তারকারা রাজনীতির ময়দানে যোগ দিচ্ছেন। ঠিক সেই সময়ে কয়েকজন তারকার মিঠুনের সঙ্গে ছবি শেয়ার করার পর থেকে আলোচনা শুরু হয়েছে। 

মিঠুন চক্রবর্তী

অভিনেতা রুদ্রনীল ঘোষ (Rudranil Ghosh) কিছুদিন আগেই গেরুয়া শিবিরে নাম লিখিয়েছেন। বারবার বিভিন্ন সেলেবদের রাজনীতিতে যোগ দেওয়ার বিষয়ে মন্তব্য করে বিপাকে পড়েছেন তিনি। এর আগেও প্রসেনজিৎ চট্টোপাধ্যায় ও মিঠুন চক্রবর্তীর ছবি শেয়ার করা নিয়ে শুরু হয়েছিল আলোচনা। মঙ্গলবার আরও একটি ছবি নিজের সোশ্যাল পেজে পোস্ট করেছেন রুদ্রনীল। অভিনেতা যিশু সেনগুপ্ত ও মিঠুনের একসঙ্গে একটি ছবি শেয়ার করে তিনি লিখেছেন, "আড্ডা যখন অন্যরকম...।" যদিও জনপ্রিয় রিয়ালিটি শো 'ডান্স বাংলা ডান্স'-এর মঞ্চে একসঙ্গে কাজ করেছিলেন যিশু ও মিঠুন।

Advertisement

 

এদিকে অভিনেতা অঙ্কুশ হাজরাও (Ankush Hazra) মিঠুনের সঙ্গে ছবি পোস্ট করে লিখেছেন, "রাজনীতির জগতে ভালো মানুষ দরকার..তোমার নতুন যাত্রার জন্যে অনেক শুভ কামনা মিঠুন দা..তোমার জন্যে আমি খুব খুশী.. আমার এখনও মনে আছে তুমি আমাকে কয়েকদিন আগে কী বলেছিলে .. তোমার মতো আরও মানুষ যেন সাধারণ মানুষের পাশে দাঁড়ায় এটুকুই চাই .. অনেক অনেক ভালোবাসা।" 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Ankush (@ankush.official)

 

বাদ যাননি অভিনেত্রী ঐন্দ্রিলা সেনও (Oindrila Sen)। মিঠুনকে জড়িয়ে রেখেছেন তিনি তাঁর শেয়ার করা ছবিতে। 'ম্যাজিক' অভিনেত্রী লিখেছেন, "সব সময়ে ও সর্বদা"।

 

মিঠুন চক্রবর্তীর রাজনীতি যোগ দেওয়ার পর থেকেই যেন ঝড় উঠেছে সোশ্যাল মিডিয়ায়। তার মধ্যে এই সব তারকাদের তাঁর সঙ্গে ছবি উস্কে দিয়েছে নতুন জল্পনা। নেটাগরিকদের অনেকেই প্রশ্ন তুলেছেন, এবার কী বিজেপি-তে নাম লেখাবেন যীশু, অঙ্কুশ কিংবা ঐন্দ্রিলা? সেই উত্তর মিলবে সঠিক সময়েই... 

Advertisement