scorecardresearch
 

Jio-র সবচেয়ে সস্তা রিচার্জ ১০ টাকা, এই প্ল্যানে একগুচ্ছ সার্ভিস

JIO-র সবচেয়ে সস্তা রিচার্জ, ১০ টাকায় ব্যবহার করতে পারবেন ইন্টারনেট, ভয়েস কল সহ এই পরিষেবাগুলি। রয়েছে ২০, ৫০ ও ১০০ টাকার রিচার্জও।

Advertisement
JIO-র সবচেয়ে সস্তা রিচার্জ, ১০ টাকায় ব্যবহার করতে পারবেন এই পরিষেবাগুলি... JIO-র সবচেয়ে সস্তা রিচার্জ, ১০ টাকায় ব্যবহার করতে পারবেন এই পরিষেবাগুলি...
হাইলাইটস
  • JIO-র সবচেয়ে সস্তা রিচার্জ,
  • ১০ টাকার টপ আপ
  • ব্যবহার করতে পারবেন এই পরিষেবাগুলি

টেলিকম ইন্ডাস্ট্রিতে কত কিছু সময় থেকে সময়ে খুব দ্রুত রূপ বদল করে আসছে। কখনও ৪ টাকায় আসা ছোট রিচার্জ এখন ইতিহাস হয়ে গিয়েছে। যদিও এখনও কোম্পানি ১০ টাকার রিচার্জ অফার করে, কিন্তু প্রশ্ন হচ্ছে যে দশ টাকায় যদি আপনি টপ আপ রিচার্জ নেন, তাহলে আপনার জন্য ১০ টাকার টপ-আপে কী কী অফার পাওয়া যায়?

জিওর পোর্টফলিওতে কি কি আছে?

তবে একভাবে রিচার্জ পদ্ধতি জিও নিজের কন্ঠে প্রিপেইড এবং পোস্টপেইড দুরকমই প্ল্যান অফার করছে। যদি আপনি প্রিপেইড রিচার্জ পোর্টফোলিওর কথা বলেন, তাহলে কোম্পানি ক্রিকেট প্ল্যান, 4g ডাটা ভাউচার টপ-আপ, অ্যানিম্যাল প্লানেট এর সঙ্গে বেশকিছু রিচার্জ অফার করছে। এই রকমই একটা রিচার্জ ১০ টাকায় পাওয়া যায়।

জিও ১০ টাকার রিচার্জ জিও রিচার্জ ইউজারদের ৭ টাকা ৪৭ পয়সা টকটাইম দেয়। এই পয়সাতে আপনি ডেটা কলিং, ইন্টারনেট সার্ভিস এবং এসএমএস তিনটি পরিসেবাই পাবেন। ২০১৬ সালের আগের টকটাইমের মতো শব্দের সঙ্গে পরিচিত ছিলাম আপনারা। ওই সময় আপনার আনলিমিটেড কলিং সুবিধা পাওয়া যেত না। ইউজার টকটাইম খরচ করে ফোনে কথা বলতেন। এখনও এই সুবিধা টেলিকম কোম্পানি অফার করছে।

সস্তার রিচার্জের আরও অপশন রয়েছে।

১০ টাকা রিচার্জ এর মতই জিও ২০ টাকা, ৫০ টাকা এবং ১০০ টাকার টপ-আপ অফার করে। যার মধ্যে যথাক্রমে ১৪ টাকা ৯৫ পয়সা, ৩৯ টাকা ৩০ পয়সা এবং ৮০ টাকা ৭৫ পয়সা পাওয়া যায়। টকটাইমে ব্যবহারের মাধ্যমে ইন্টারনেট সার্ভিস ইউজ করতে পারবেন আপনি। কোম্পানি ৫০০ টাকা এবং ১০০০ টাকা টপআপের অফার করে মনে রাখতে হবে। যে এই সমস্ত অপশন টপ-আপ এর জন্যই শুধুমাত্র রয়েছে। এটি আপনি কোনও ভ্যালিডিটি প্লান এর সঙ্গে ব্যবহার করতে পারবেন না। আপনাকে আলাদা করে ভ্যালিডিটি প্লান নিতে হবে।

Advertisement

 

Advertisement