scorecardresearch
 

Nokia 105 in India : বাজার কাঁপাতে নোকিয়ার ২ ফিচার ফোন, দাম ১২৯৯ টাকা থেকে শুরু

Nokia 105 in India: Nokia তার দুটি ফিচার ফোন লঞ্চ করেছে- Nokia 105 এবং 105 Plus। আগের থেকে অনেক উন্নত হয়েছে। Nokia 105-এ একটি আধুনিক ডিজাইনের বৈশিষ্ট্য এবং অয়্যারলেস FM রেডিও সাপোর্ট রয়েছে।

Advertisement
নোকিয়ার দুই ফিচার ফোন নোকিয়ার দুই ফিচার ফোন
হাইলাইটস
  • Nokia তাদের দু'টি ফিচার ফোন লঞ্চ করেছে- Nokia 105 এবং 105 Plus
  • আগের থেকে অনেক উন্নত হয়েছে
  • বেশ কিছু ফিচার যোগ হয়েছে

Nokia 105 in India: Nokia তাদের দু'টি ফিচার ফোন লঞ্চ করেছে- Nokia 105 এবং 105 Plus। আগের থেকে অনেক উন্নত হয়েছে। Nokia 105-এ একটি আধুনিক ডিজাইনের বৈশিষ্ট্য এবং অয়্যারলেস FM রেডিও সাপোর্ট রয়েছে। এটা একটি দীর্ঘস্থায়ী ব্যাটারি জীবনও দেয়।  

একইভাবে, Nokia 105 Plus একটি MP3 প্লেয়ার, একটি অটো কল-রেকর্ডিং বৈশিষ্ট্য এবং মেমরি কার্ড-সহ মিলছে। এই ডিভাইসগুলি ক্রেতাদের জন্য উপযুক্ত যাঁরা কম দামে ফোন খুঁজছেন। নোকিয়া বর্তমানে ফিচার ফোনে শাসন করছে এবং নতুন দুই ফোন শুধুমাত্র ব্র্যান্ডের অবস্থানকে আরও শক্তিশালী করবে।

নোকিয়ার আশা
Nokia 105, Nokia 105 Plus সম্পর্কে কথা বলতে গিয়ে HMD গ্লোবালের ভাইস প্রেসিডেন্ট সনমিত সিং কোছার বলেন, "ফিচার ফোন বিভাগে আমাদের সাফল্যের কৃতিত্ব অনেকাংশে আমাদের গ্লোবাল বেস্টসেলার Nokia 105-কে দেওয়া যেতে পারে। যেটা এখন একটি নতুন এর্গোনমিক ডিজাইন এবং ওয়্যারলেস সহ একটি নতুন অবতার পেয়েছে। এফএম ফিচার রয়েছে। নতুন Nokia 105 Plus-এ অটো-কল রেকর্ডিং এবং দীর্ঘ ব্যাটারি লাইফ সহ আকর্ষণীয় সংযোজন রয়েছে।"

আরও পড়ুন: সেচের জল থেকে ধানে যাচ্ছে আর্সেনিক, ভাত কতটা নিরাপদ?

আরও পড়ুন: গরমে ঠান্ডা, শীতে গরম, এমনই কামাল দেখাবে হেলমেট, ধোয়া যাবে অনায়াসে

আরও পড়ুন: বিয়ের অনেক দিন পরও কেন বিচ্ছেদ? কারণ জানুন, শুধরে নিন

কোচার আরও বলেছেন যে নোকিয়া অন্যান্য দেশে নোকিয়া 105 রপ্তানি শুরু করেছে। তিনি বলেছিলেন যে আপগ্রেড করা Nokia 105 এবং নতুন Nokia 105 plus ফোনগুলি মেড ইন ইন্ডিয়া হবে। “আমরা এখন ফিচার ফোন, স্মার্টফোন, ট্যাবলেট এবং আনুষাঙ্গিক সেগমেন্ট জুড়ে একটি শক্তিশালী এবং আকর্ষণীয় লাইন আপ চালু করছি। যা সবার হাতের নাগালের মধ্যে থাকে। আমরা নোকিয়া বিশ্বাসকে অক্ষুণ্ণ রেখে বিভিন্ন বিভাগে আমাদের ব্যবহারকারীদের অতুলনীয় দামে দিতে থাকব,” তিনি বলেন।

Advertisement

Nokia 105 এর প্রারম্ভিক মূল্য 1299 টাকায় লঞ্চ করা হয়েছে। ফোনটি চারকোল এবং ব্লু কালার সহ দু'টি কালার ভেরিয়েন্টে অফার করা হয়েছে। Nokia 105 Plus ভারতে 1399 টাকায় পাওয়া যাচ্ছে। ফোনটি চারকোল এবং লাল রঙ সহ বিভিন্ন রঙে অফার করা হয়েছে। দুটি ফোনই শীর্ষস্থানীয় অফলাইন খুচরা দোকান, ই-কমার্স প্ল্যাটফর্ম এবং Nokia.com জুড়ে মিলছে।

Nokia 105, Nokia 105 Plus: স্পেসিফিকেশন
নোকিয়া 105 একটি আধুনিক ডিজাইনের বৈশিষ্ট্যযুক্ত এবং একটি শক্ত গ্রিপ অফার করে। যা আপনার হাতে পুরোপুরি ফিট করে। আর অন্তর্নিহিত রং স্ক্র্যাচের দৃশ্যমানতা কমিয়ে দেয়। নোকিয়া 105-এ অয়্যারলেস এফএম রেডিও রয়েছে। যা ব্যবহারকারীদের খবর এবং বিনোদন শোনার ব্যবস্থা করে দেয়। আপনাকে বিনোদন দেওয়ার জন্য স্নেক-সহ Nokia 105 প্রি-লোড করা গেমগুলি এবং দীর্ঘস্থায়ী ব্যাটারি লাইফ মানে আপনি ঘন্টার পর ঘন্টা কথা বলতে পারেন।

Nokia 105 Plus অয়্যারলেস এফএম রেডিওর সঙ্গে মিলছে। যাতে আপনি হেডসেট ছাড়াই চলতে চলতে আপনার প্রিয় খেলাধুলা, খবর এবং বিনোদন পেতে পারেন। ফোনটি একটি 1000 mAH ব্যাটারি, একটি ডেডিকেটেড SD কার্ড স্লট, একটি MP3 মিউজিক প্লেয়ার প্যাক অফার করছে। এবং স্বয়ংক্রিয় কল রেকর্ডিংও রয়েছে।

 

Advertisement