scorecardresearch
 

Film Wrap: প্রেমের জোয়ারে 'যশরত'! বিয়ের পিঁড়িতে বসছেন দুই বলি জুটি?

Entertainment News Today,27th October 2021: হলি, বলি কিংবা টলি! কী চলছে সারা দেশের বিনোদন জগতে? তারকারা কে কী করছেন? করোনার দ্বিতীয় ঢেউয়ের পর কী অবস্থা ফিল্ম ইন্ডাস্ট্রির? সমস্ত খবর থেকে গসিপ এক মুহূর্তে, আজতক বাংলায়। 

Advertisement
সারাদিনের বিনোদনের সেরা খবর সারাদিনের বিনোদনের সেরা খবর
হাইলাইটস
  • সমস্ত খবর থেকে গসিপ এক মুহূর্তে, আজতক বাংলায়।
  • সারাদিনের বিনোদনের খুঁটিনাটি।
  • হলি, বলি কিংবা টলি! সমস্ত খবর এক ক্লিকেই।

Entertainment News Today 27th October 2021: হলি, বলি কিংবা টলি! কী চলছে সারা দেশের বিনোদন জগতে? তারকারা কে কী করছেন? করোনার দ্বিতীয় ঢেউয়ের পর কী অবস্থা ফিল্ম ইন্ডাস্ট্রির? সমস্ত খবর থেকে গসিপ এক মুহূর্তে, আজতক বাংলায়।

বলিউডের এই ৫ অভিনেত্রীর হস্তমৈথুনের দৃশ্য নিয়ে হয়েছে বিতর্ক!

বেশ কয়েকটি হিন্দি ছবি ও ওয়েব সিরিজে, নায়িকাদের হস্তমৈথুন দৃশ্য গত কয়েক বছরে  রীতিমতো চর্চায়। ট্রোলিং, সমালোচনা যেমন মিলেছে, তেমন সাহসী দৃশ্যে অভিনয়ের জন্য প্রশংসিতও হয়েছেন অভিনেত্রীরা। 


ভূস্বর্গে হাতে হাত রেখে প্রেমে হাবুডুবু যশ- নুসরত! সোশ্যালে Viral প্রেমমাখা মুহূর্ত

ভূস্বর্গের মনোরম পরিবেশে প্রেমে একেবারে ডগমগ ঈশানের বাবা-মা। আর তা এবার নেটমাধ্যমে প্রকাশও করছেন তাঁরা। যশ, নুসরত দু'জনের সোশ্যাল পেজে ভরেছে কাশ্মীরের ছবি, ভিডিওতে। 


ফের জামিন খারিজ আরিয়ানের! জেলেই থাকবে হবে বুধবার 

বুধবারও জামিন মিলল না আরিয়ান খানের। বৃহস্পতিবার পর্যন্ত শুনানি মুলতবি করা হল শাহরুখ- গৌরী পুত্রর। একই সঙ্গে আজ জামিন মেলেনি আরিয়ানের বন্ধু আরবাজ মার্চেন্ট, মুনমুন ধমেচা সহ বাকিদের। 


আসছে 'বসন্ত বিলাস মেস বাড়ি'! প্রসেনের কথায় উপলের কণ্ঠে তৈরি টাইটেল ট্র্যাক 

আসছে নতুন ধারাবাহিক 'বসন্ত বিলাস মেস বাড়ি' (Basanta Bilash Mess Bari)। ইতিমধ্যে সম্প্রচারিত প্রোমো যথেষ্ট শোরগোল ফেলেছে। এই মেগার টাইটেল ট্র্যাকটি (Title Track) গেয়েছেন সঙ্গীত শিল্পী উপল সেনগুপ্ত (Upal Sengupta)। 


নজরুলের সহায়তায় কলকাতায় গান রেকর্ড করেন আব্বাসউদ্দীন আহমেদ

১৯০১ সালে ২৭ অক্টোবর অর্থাৎ আজকের দিনেই কোচবিহারের তুফানগঞ্জের বলরামপুর গ্রামে জন্ম আব্বাসউদ্দীন আহমেদের। যাত্রা-থিয়েটার ও স্কুল কলেজের বিভিন্ন অনুষ্ঠানে গান শুনে সঙ্গীতের প্রতি আকৃষ্ট হন আব্বাসউদ্দিন এবং নিজের চেষ্টাতেই শুরু করেন গান গাওয়া। ধীরে ধীরে রংপুর ও কোচবিহার অঞ্চলের ভাওয়াইয়া গানের প্রতি তাঁর বিশেষ ভালোবাসা জন্মায়। আর সেই গানই তাঁকে নিয়ে যায় খ্যাতির শিখরে। 

Advertisement


রণবীর-আলিয়ার বিয়ের সানাই কি বাজতে চলেছে? জানালেন সোনি রাজদান

এবার এ নিয়ে প্রতিক্রিয়া জানিয়েছেন অভিনেত্রীর মা সোনি রাজদান। আমরা আপনাকে বলি যে রণবীর কাপুর একটি সাক্ষাৎকারে বলেছিলেন যে, তিনি গত বছরই বিয়ে সেরে ফেলতে চাইছিলেন। কিন্তু লকডাউনের কারণে সব পিছিয়ে দিতে হয়েছিল। চলতি বছরেই বিয়ে করতে পারেন দম্পতি, এমনই আলোচনা চলছে।


চোখের জলে শেষ হল দেশের মাটির শেষ শুটিং, মনখারাপ শিল্পীদের

স্যাটেলাইট উত্তর যুগে হিন্দি ধারাবাহিকের দাপটের পাশে বাংলা ধারাবাহিক ধীরে ধীরে নিজেদের জায়গা তৈরি করেছে। কিন্তু বছরের পর বছর ধরে চলার রীতি আজও বহমান। দেশের মাটি সেই রীতির বিরুদ্ধেই যেন এক ঝলক টাটকা বাতাস। দর্শকদের আকুতি, শিল্পীদের মন খারাপের মাঝে অন্তত একটা বার্তা যে, ঠিক সময় শেষ করা হলে দর্শকদের মন আরও খানিকটা তৃষ্ণার্ত হয়।

ডিসেম্বরের মধ্যেই বিয়ে করবেন ভিকি-ক্যাটরিনা

খবর ছিল তাঁরা চুপি চুপি আংটি বদলও করেছেন। মাঝে মধ্যেই ভিকিকে গভীর রাতে ক্যাটরিনার ফ্ল্যাট থেকে বেরতে দেখা গিয়েছিল। এ সবের মাঝে বিয়ের খবর যে মিথ্যে তা জানাতে দুজনের পি আর টিম আসরে নেমেছিল। কিন্তু শেষ পর্যন্ত সত্যি চাপা থাকল না বেশি দিন। তাঁরা যে বিয়ে করছেন এবং তা চলতি বছরেই সে খবর প্রকাশিত হয়েছে সম্প্রতি।

 

Advertisement