scorecardresearch
 

Film Wrap: নওয়াজ হবেন চারু, সোনু ঘরে আয়কর

Entertainment News Today: হলি, বলি কিংবা টলি! কী চলছে সারা দেশের বিনোদন জগতে? তারকারা কে কী করছেন? করোনার দ্বিতীয় ঢেউয়ের পর কী অবস্থা ফিল্ম ইন্ডাস্ট্রির? সমস্ত খবর থেকে গসিপ এক মুহূর্তে, আজতক বাংলায়।

Advertisement
বিনোদনের খবর বিনোদনের খবর
হাইলাইটস
  • হলি, বলি কিংবা টলি! কী চলছে সারা দেশের বিনোদন জগতে?
  • সমস্ত খবর থেকে গসিপ এক মুহূর্তে, আজতক বাংলায়।

সোনু সুদের ৬টি অফিসে আয়কর দফতরের 'সার্ভে'
অভিনেতা সোনু সুদের (Sonu Sood) কাজের সঙ্গে সম্পর্ক যুক্ত মুম্বইয়ের ছ'টি জায়গায় আয়কর দফতর (IT Department) একযোগে "সার্ভে" করছে। সূত্রের খবর, অ্যাকাউন্ট সংক্রান্ত কিছু গড়মিল থাকায় আয়কর দফতর এই সার্ভে করতে পৌঁছায়। সোনু এবং তাঁর সংস্থার মোট ৬টি অফিসে এই সার্ভে চালানো হয়।


'চারু মজুমদার' নওয়াজ, 'সিদ্ধার্থ শঙ্কর' সব্যসাচী, আসছে নতুন ওয়েব সিরিজ
নকশাল আন্দোলন নিয়েই ওয়েব সিরিজ তৈরি করছেন পরিচালক সায়ন্তন মুখোপাধ্যায় (Sayantan Mukherjee)। হিন্দি, ইংরাজি ও বাংলা ভাষায় তৈরি হবে এই সিরিজ। তিনটি সিজনে তুলে ধরা হবে ১৯৪৭ থেকে ২০১০ অবধি বিশ্বজুড়ে বামপন্থী আন্দোলনের কাহিনি। এই সিরিজের প্রথম সিজনের চিত্রনাট্যে রয়েছে নকশাল আন্দোলনের কাহিনি ও রাজনৈতিক নেতা চারু মজুমদারের (Charu Majumdar) জীবন। চারু মজুমদারের চরিত্রে অভিনয় করবেন নওয়াজুদ্দিন সিদ্দিকি।


Uttam Kumar: উত্তম কুমারের স্বত্ব নিয়ে আইনি জটিলতায় সৃজিত-অতনু-গৌরব
দুই পরিচালক দু' রকম ভাবে উত্তম কুমারকে (Uttam Kumar) নিয়ে ছবি তৈরি করছিলেন। কিন্তু স্বত্ব এবং আইনি জটিলতায় এখন দুই ছবি ঘিরে তৈরি হয়েছে অনিশ্চয়তা। ছবি দুটি তৈরি করছিলেন সৃজিত মুখোপাধ্যায় এবং অতনু বসু। দুই ছবিরই স্টারকাস্ট এবং ছবির কাজ অনেকটা এগিয়ে গিয়েছে বলে জানা যাচ্ছে।


'ধপ্পা'! প্রথমবার একসঙ্গে চমক দুই নায়িকা শ্রাবন্তী - প্রিয়াঙ্কার
Srabanti Chatterjee-Priyanka Sarkar Film: বুধবার থেকে পরিচালক অংশুমান প্রত্যুষ (Angshuman Pratyush) শুরু করলেন তাঁর পরবর্তী ছবি 'ধপ্পা' (Dhappa) -র শ্যুটিং। ছবিতে মুখ্য চরিত্রে অভিনয় করছেন দুই টলি নায়িকা- শ্রাবন্তী চট্টোপাধ্যায় (Srabanti Chatterjee) ও প্রিয়াঙ্কা সরকার (Priyanka Sarkar)।


ডিজিটালই ভবিষ্যৎ! এবার OTT-তে পা রাখতে চলেছেন রণবীর
Ranbir Kapoor: বলিউড ইন্ডাস্ট্রির বহুমুখী অভিনেতাদের একজন হলেন রণবীর কাপুর। রাজকুমার হিরানি পরিচালিত 'সঞ্জু' ছবিতে তাঁকে শেষ দেখা গিয়েছিল। ছবিতে বক্স অফিসে হিট করার পাশাপাশি দর্শকদের পছন্দ করেছিলেন রণবীরের অভিনয়।

Advertisement


ঈশানের একমাসও হয়নি! যশের সঙ্গে পার্টি করে ট্রোলড নুসরত
Nusrat Jahan- Yash Dasgupta: ভ্যাকসিন নিয়ে শনিবার পার্টিতে মেতেছিলেন নুসরত জাহান ও যশ দাশগুপ্ত। সেখানে ঈশানের 'মাম্মি' -র লুকে একেবারে চমকেছে নেটপাড়া। দীর্ঘদিন পর এতটা খোলামেলা পোশাকে দেখা গেল নায়িকাকে।


'মিঠাই'-তে আরও এক নতুন জুটি? কোন দিকে এগোচ্ছে?
Mithai: বাংলা ছোট পর্দার সবচেয়ে জনপ্রিয় ধারাবাহিক 'মিঠাই' গুটি গুটি পায়ে যত এগোচ্ছে, ততই দর্শকদের মনের কাছে আরও একধাপ করে যেন এগিয়ে যাচ্ছে। টিআরপি তালিকাতেও শীর্ষেই থাকে এই মেগা। বর্তমানে চলছে একাবারে টানটান পর্ব।

 

Advertisement