scorecardresearch
 

Film Wrap: 'ঋতু'-বিয়োগের ৮ বছর, নিরামিষাশী সোনুর নামে মাটনের দোকান!

হলি, বলি কিংবা টলি! কী চলছে সারা দেশের বিনোদন জগতে? লকডাউন পরবর্তী সময়ে কীভাবে সামলে উঠছে সমস্ত ফিল্ম ইন্ডাস্ট্রিগুলি? তারকারা কে কী করছেন রাজনীতির ময়দানে পা রেখে। সমস্ত খবর থেকে গসিপ এক মুহূর্তে, আজতক বাংলায়।

ঋতুপর্ণ ঘোষ ও সোনু সুদ ঋতুপর্ণ ঘোষ ও সোনু সুদ
হাইলাইটস
  • সমস্ত খবর থেকে গসিপ এক মুহূর্তে, আজতক বাংলায়।
  • সারাদিনের বিনোদনের খুঁটিনাটি।
  • হলি, বলি কিংবা টলি! সমস্ত খবর এক ক্লিকেই।

Satyajit Ray: ওটিটি-তে একরাশ 'RAY', মুক্তি পাচ্ছে ২৫ জুন

মনোজ বাজপায়ী ছাড়া মুখ্য ভূমিকায় দেখা যাবে কে কে মেনন, আলি ফজল এবং হর্ষবর্ধন কাপুর-কে। সিরিজ চারটি গল্প নিয়ে তৈরি হয়েছে। সিরিজের টিজারেও দেখা যাচ্ছে তার আভাস। একই সঙ্গে আলাদা আলাদা পরিচালক এই গল্পগুলি পরিচালনা করেছেন। টিজারের শেষে লেখা হয়েছে, 'দিগ্গজ অভিনেতা, অসাধারণ পরিচালক এবং এক লেজেন্ডারি লেখকের ইউনিক কাহিনি। প্রিমিয়ার ২৫ জুন।'


চারুলতা ও আর্য শাওন-এর নজরুল শ্রদ্ধার্ঘ্য 'কাজীর কিরণে'

চারুলতা-র সঙ্গে অনুষ্ঠানটির যৌথ পরিকল্পক স্বর্ণপদক প্রাপ্ত সঙ্গীতশিল্পী আর্য শাওন ভট্টাচার্য। তাঁর সংস্থা 'আর্য সঙ্গীত একাডেমী' এবং চারুলতার নান্দনিক মানুষ-এর যৌথ প্রয়াসে এই অনুষ্ঠানটি ডিজিটাল প্ল্যাটফর্মে অনুষ্ঠিত হয়েছে। এই অনুষ্ঠানে কবিতা পাঠে সুদূর আমেরিকা থেকে অংশগ্রহণ করেছেন কাজী নজরুলের নাতনী অনিন্দিতা কাজী। এ ছাড়াও কলকাতা থেকে অভিনেত্রী শকুন্তলা বড়ুয়া, লাবনী সরকার, দোলন রায় এবং লন্ডন থেকে সৈয়দ আল ফারুক পাঠ করেছেন নজরুলের কবিতা।


'সুশান্ত চেয়েছিল ব্যোমকেশের সিক্যুয়েল', বললেন দিবাকর

যাওয়ার আগে তাঁর অনেকগুলি কাজ অসমাপ্ত রেখে গিয়েছেন সুশান্ত। যেমন দিবাকর বন্দ্যোপাধ্যায় পরিচালিত ডিটেক্টিভ ব্যোমকেশ বক্সি-র সিক্যুয়েল। ছবির শেষে সিক্যুয়েলের পরিষ্কার ইঙ্গিত রেখেছিলেন। পরিকল্পনাও ছিল। কিন্তু এমন একটা ঘটনা ঘটবে, তা স্বপ্নেও কেউ ভাবতে পারেননি। ভাবেননি স্বয়ং দিবাকরও। সাক্ষাৎকারে তিনি বলেন, 'সুশান্ত নিজেও চেয়েছিল যাতে সিক্যুয়েল হয় এবং ও আবার অভিনয় করতে পারে।'


ঋতু-বিয়োগের ক্ষত কোনও দিন ভরাট হওয়ার নয়

তিনি সব সময় স্বতন্ত্র। স্বতন্ত্র তাঁর পরিচালনা, স্বতন্ত্র তাঁর অভিনয়। একই ভাবে সমান স্বতন্ত্র ছিল তাঁর কলমও। ২০১৩-য় আজকের দিনে আমরা তাঁকে হারিয়েছিলাম। সত্যিই হারিয়েছিলাম কি? তিনি কি তাঁর সৃষ্টির মধ্যে চিরকাল বেঁচে থাকবেন না? তিনি কি আজীবন সিনেমার সঙ্গে একাত্ম হয়ে থআকবেন না? এই প্রশ্নগুলির উত্তর একটাই। তিনি জড়িয়ে রয়েছেন। তিনি বেঁচে রয়েছেন। আর চিরকাল থাকবেনও।


বিয়ের পোশাকের ট্রায়ালে বোরখা পরে এসেছিলেন দীপিকা!

২০১৮ সালে রণবীর সিংয়ের সঙ্গে ধুমধাম করে বিয়ে করেন দীপিকা পাদুকোন। ইতালিতে ডেস্টিনেশন ওয়েডিংয়ে খুব কাছের আত্মীয়-বন্ধুরাই একমাত্র উপস্থিত ছিলেন। পরে সেই বিয়ের ঝলক ফ্যানদের সঙ্গে ভাগ করে নিয়েছিলেন দীপবীর। সেখানে বিয়ের পোশাকে অসম্ভব সুন্দরী লেগেছে দীপিকাকে। কিন্তু এই পোশাক নিয়ে অনেক অজানা তথ্য রয়েছে। সম্প্রতি যা প্রকাশ্যে এনেছেন ডিজাইনার সব্যসাচী মুখোপাধ্যায়।


সোনম কাপুরকে দেবী চৌধুরানী করতে চেয়েছিলেন ঋতুপর্ণ ঘোষ

বঙ্কিমচন্দ্র চট্টোপাধ্যায়ের কালজয়ী উপন্যাস 'দেবী চৌধুরানী'কে চলচ্চিত্রে রূপায়িত করার প্রস্তুতি শুরু করেছিলেন ঋতুপর্ণ ঘোষ। চিত্রনাট্য লেখার কাজ শুরু হয়ে গিয়েছিল। জীবিত থাকলে কয়েক দিনের মধ্যেই শিলিগুড়ি যাওয়ার কথা ছিল তাঁর। সেখান থেকে জলপাইগুড়িতে দেবী চৌধুরানীর মন্দির ও আশপাশের কিংবদন্তী এলাকাগুলি রেইকি করতে যাওয়ার কথা ছিল। তাঁর আচমকা জীবনাবসানে যা তাঁর সঙ্গেই কালের অতলে তলিয়ে যায়।


ওয়ান নাইট স্ট্যান্ড থেকে বিয়ে! জানুন কৃষ্ণা-কাশ্মীরার প্রেম কাহিনি

স্ট্যান্ড আপ কমেডিয়ান কৃষ্ণা অভিষেক আজ ৩৮তম জন্মদিন পালন করছেন। তিনি সুপারস্টার গোবিন্দার ভাগ্নে সে কথা সকলেই জানেন। এ কারণেই কেরিয়ারের শুরুতে খানিকটা লাইমলাইট পেয়েছিলেন কৃষ্ণা। বলিউডে সাধারণত ওয়ান নাইট স্ট্যান্ড নিয়ে কেউ মুখ খোলেন না। তবে কৃষ্ণা এবং কাশ্মীরা দুজনেই এ কথা জানান, তাঁদের প্রেম কাহিনি ওয়ান নাইট স্ট্যান্ডের পর থেকেই শুরু হয়েছিল।


ঋতুপর্ণকে নিয়ে প্রসেনজিৎ-ঋতুপর্ণার আবেগঘন পোস্ট

পরিচালক ঋতুপর্ণ-র সঙ্গে তাঁর সম্পর্ক ভীষণ স্পেশাল। তাঁর নিজের মধ্যে ঋতুপর্ণ বেঁচে থাকবেন সে কথাও বার বার বলেছেন টলিউড সুপারস্টার। ৮ বছর আগে চলে গিয়েছেন ঋতুপর্ণ। কিন্তু আজও সেই অভাব বোধ করেন প্রসেনজিৎ। তাঁর বকা বড্ড মিস করছেন টলি পাড়ার বুম্বা দা। আবেগঘন পোস্টে এ কথাই লিখলেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায়।


PHOTOS: প্রেম বেশি, তাই এবার মালাইকা-অর্জুন প্রতিবেশী

বলিউডের অন্যতম চর্চিত কাপল, তা নিয়ে কোনও সন্দেহ নেই। সম্প্রতি একের পর এক দামী জিনিস কিনছেন অর্জুন কাপুর। প্রথমে কিনলেন দামি গাড়ি। তার পর কিনলেন দামি ফ্ল্যাট। সংবাদমাধ্যমের রিপোর্ট, বান্দ্রায় তাঁর গার্লফ্রেন্ড মালাইকা অরোরার বাড়ির কাছেই সমুদ্রের ধারে একটি ফ্ল্যাট কিনেছেন অর্জুন।

নিরামিষাশী সোনুর নামে মাটনের দোকান! যা বললেন অভিনেতা

দক্ষিণ ভারতের একটি নিউড চ্যানেল এই খবরটি সম্প্রচারিত করে। যেখানে দেখা যাচ্ছে এক ব্যক্তি সোনু-র নামে একটি মাটনের দোকান চালাচ্ছেন। দোকানের সামনে সোনুর বিরাট একটি ছবিও রয়েছে। বিষয়টি সোনু-র নজরে আসতেই তিনিও রিয়্যাক্ট করেন সোশাল মিডিয়ায়। সোশাল মিডিয়ায় সোনু লেখেন, 'আমি একজন নিরামিষাশী। আর আমার নামে মাটনের দোকান! আমি কি এই ব্যক্তিকে শাক-সব্জি নিয়ে কোনও ব্যবসা শুরু করতে সাহায্য করতে পারি...'

বাংলা ছাড়াও একাধিক ছবিতে জাতীয় পুরস্কার পেয়েছিলেন ঋতুপর্ণ ঘোষ

ঋতুপর্ণ ঘোষ (Rituparno Ghosh), নামটার সঙ্গেই যেন জড়িয়ে আছে বাঙালিদের আবেগ, গর্ব। বলা যায় তাঁর তুলনা তিনি নিজেই! বাংলা তো বটেই, সেই সঙ্গে হিন্দি ও ইংরাজি ছবিতেও নিজেই ছাপ তিনি রেখে গিয়েছেন সমান পারদর্শিতার সঙ্গে।


Summer: পছন্দের বলি নায়িকাদের মতো গরমে বেছে নিন এই বিশেষ শাড়ি!  

ফ্যাশন ট্রেন্ড (Fashion Trends) এমন একটা জিনিস যা বারবার পাল্টাতে থাকে। ঋতু বদলের সঙ্গে সঙ্গে ফ্যাশন ট্রেন্ডও বদলাতে থাকে। আর গ্রীষ্ম মানেই নজরে পড়ে নিত্য নতুন ফ্যাশনেবল জামাকাপড়। 

PHOTOS: নিয়ন রঙা বিকিনিতে জলের নীচে আগুন ঝরাচ্ছেন কিয়ারা! 

বলিউড অভিনেত্রী কিয়ারা আদভানি (Kiara Advani) তাঁর ফ্যানেদের জন্য একটি থ্রোব্যাক ছবি শেয়ার করেছেন নিজের ইন্সটা প্রোফাইলে। ছবিটি সামনে আসা মাত্রই নেটিজেনরা উষ্ণ ভালোবাসায় ভরিয়ে দিচ্ছেন নায়িকাকে।