scorecardresearch
 

Best Multibagger Stock: ১ লক্ষ টাকা এক বছরে হল ১১ লক্ষ! এই স্টকে ১০০০%-এর বেশি রিটার্ন

এক বছরে ১ লাখ হল সাড়ে ১১ লাখ, ১০০০ শতাংশের বেশি রিটার্ন। Radhika Jeweltech এর এই স্টকে লগ্নিকারীলা এক বছরে মিলিয়নিয়ার হয়ে গেলেন।

Advertisement
গয়নায় লগ্নি করেই মিলিয়নিয়ার গয়নায় লগ্নি করেই মিলিয়নিয়ার
হাইলাইটস
  • ১ লক্ষ টাকা এক বছরে হল ১১ লক্ষ!
  • এই স্টকে ১০০০%-এর বেশি রিটার্ন
  • Radhika Jeweltech এ মালামাল লগ্নিকারীরা

করোনা মহামারীর নতুন ওয়েভের আশঙ্কার মধ্যেই গ্লোবাল ইকোনমি(Global Economy)র উপর মূল্যবৃদ্ধির প্রেসার তৈরি হয়েছে। যদিও এর পরেও শেয়ার মার্কেটে বিশেষ করে ভারতীয় বাজারে গত কিছু সময় থেকে দুর্দান্ত পারফরম্যান্স করেছে কিছু স্টক। এই পারফরম্যান্সের বহু শেয়ার দুর্দান্ত রিটার্ন দিয়েছে। গয়না বানানোর কোম্পানি Radhika Jeweltech-ও এমনই একটি স্টক, যা এক বছরে ১ হাজার শতাংশের বেশি রিটার্ন দিয়েছে।

বছরে এতগুলি স্টক হলো মাল্টিব্যাগার

পরিসংখ্যানের ওপর নজর দিলে দেখা যাবে যে গত এক বছরে ভারতীয় শেয়ার বাজারে প্রায় ১৯০ টি স্টক Multibagger হয়ে গিয়েছে। শুধু মার্চ ২০১২তে সমাপ্ত হবে। মাসিকে প্রায় ৯০ টিক স্টক মাল্টিব্যাগার হয়ে গিয়েছে। রাধিকা জুয়েলটেক এই ১৯০ টি স্টকের মধ্যে একটি। গত এক বছরে রাধিকা জুয়েলটেক ১৫.৩০ টাকা ১৭৮.১০ টাকা পর্যন্ত পৌঁছে গিয়েছে। কীভাবে গত এক বছরেই স্টকের দর ১ হাজার ৫০ শতাংশ বেড়েছে।

গত বছর লাগাতার তেজি এসেছে স্টকে

এই স্টকে গত এক বছরে লাগাতার ভালো রিটার্ন দিচ্ছে। গত একমাসে এর দর ১৫৪ টাকা থেকে ১৫ শতাংশের ওপরে উঠে গিয়েছে। শুধু ২০২২ এর কথা বলতে এলে জানুয়ারি থেকে নিয়ে এই স্টকের ১০৩৫ শতাংশের উপরে চলে গিয়েছে। ছয় মাস আগে এর দাম ছিল মাত্র ৮৬ টাকা। এভাবে গত ছয় মাসে এর ১১০ শতাংশ দর বেড়েছে।

লাইফটাইম হাই-তে পৌঁছেছে স্টক

স্টক যেভাবে রিটার্ন দিচ্ছে তাতে এই হিসাবে দেখা গেলে, যদি গোটা বছরের হিসাব দেখি, এক বছর আগে কোনও ব্যাক্তি যদি এই স্টকে  ১ লাখ টাকা লগ্নি করে থাকে, তাহলে আজ তার ইনভেস্টমেন্ট ভ্যালু বেড়ে ১১ লাখ ৫০ হাজার টাকা হয়ে গিয়েছে। এখন সময় শুধু ৫২ উইকে রয়েছে, তাই নয়, বরং মজুত লেভেলের লাইফটাইম হাতে রয়েছে। গত এক বছরে আসা জবরদস্ত গতি কোম্পানির মিডক্যাপ বেড়ে প্রায় ৪২১ কোটি টাকা হয়ে গিয়েছে।

Advertisement

ডিসক্লেইমারঃ শেয়ারবাজারে পয়সা লগ্নি করার ক্ষেত্রে ঝুঁকি নেবেন না। স্টক মার্কেটে পয়সা লাগানোর আগে আপনি নিজের রিসার্চ করে নিন এবং বিশেষজ্ঞের পরামর্শ নিয়ে তবেই লগ্নি করুন।)

 

Advertisement