scorecardresearch
 

Udayan Guha Speaks Again: চাকরির নামে কেউ টাকা চাইলে FIR-ধর্নায় বসুন, পরামর্শ উদয়নের

Udayan Guha Speaks Again: ফের শিরোনামে দিনহাটার তৃণমূল বিধায়ক তথা উত্তরবঙ্গ উন্নয়নমন্ত্রী উদয়ন গুহ। এবার নিজের দলের নেতা-কর্মীদের একাংশের বিরুদ্ধেই ঘুরিয়ে আঙু তুলেছেন তিনি। এবার চাকরির নাম করে কেউ টাকা চাইলে তার বিরুদ্ধে সরাসরি এফআইআর করার পরামর্শ দিয়েছেন তিনি। এমনকী তাতেও কাজ না হলে ওই নেতার বাড়ির সামনে ধর্নায় বসার পরামর্শও দেন উদয়ন।

Advertisement
চাকরির নামে কেউ টাকা চাইলে FIR-ধর্নায় বসুন, পরামর্শ উদয়নের চাকরির নামে কেউ টাকা চাইলে FIR-ধর্নায় বসুন, পরামর্শ উদয়নের
হাইলাইটস
  • চাকরির নামে কেউ টাকা চাইলে FIR-ধর্নায় বসুন
  • দিনহাটায় জনতাকে পরামর্শ দিলেন উত্তরবঙ্গ উন্নয়নমন্ত্রী উদয়ন গুহ
  • এমনকী তাঁদের জেলের ভাত খাওয়ানোর হুমকিও দেন

Udayan Guha Speaks Again: ফের গরমাগরম বক্তব্যে শিরোনামে দিনহাটার তৃণমূল বিধায়ক তথা উত্তরবঙ্গ উন্নয়নমন্ত্রী উদয়ন গুহ। এবার নিজের দলের নেতা-কর্মীদের একাংশের বিরুদ্ধেই ঘুরিয়ে আঙু তুলেছেন তিনি। এবার চাকরির নাম করে কেউ টাকা চাইলে তার বিরুদ্ধে সরাসরি এফআইআর করার পরামর্শ দিয়েছেন তিনি। এমনকী তাতেও কাজ না হলে ওই নেতার বাড়ির সামনে ধর্নায় বসার পরামর্শও দেন উদয়ন। তাঁর এই বক্তব্যে একদিকে কোচবিহারে তৃণমূলের গোষ্ঠীকোন্দল যেমন প্রকাশ্যে, তেমনই ফের কোচবিহারেও ভুয়ো চাকরি এবং চাকরির প্রতিশ্রুতি দিয়ে টাকা তোলার তৃণমূল নেতাদের একাংশের বিরুদ্ধে যে কানাঘুষো রয়েছে তাতে সিলমোহর দিলেন তিনি। যদিও অনেকে মনে করছে পঞ্চায়েত নির্বাচনের আগে ভাবমূর্তি ফেরানোর চেষ্টা করছে তৃণমূল।

আরও পড়ুনঃ শিলিগুড়িতে বেঙ্গল সাফারি পার্কে এবার আস্তানা গড়বে জেব্রা-জলহস্তি

কী বলেছেন উদয়ন?

কেউ যদি কোনও ঘর দেওয়ার নামে, কিংবা কোন প্রকল্পের সুবিধার দেওয়ার নামে, অথবা চাকরির নামে আপনাদের কাছে টাকা চায়, আপনি ফোন করে আমাকে জানাবেন।  তাকে জেলের ভাত খাওয়ানোর বন্দোবস্ত করব।" এভাবেই তিনি রবিবার রাতে দিনহাটা একটি তৃণমূলের কর্মী সভায় বক্তব্য রাখতে গিয়ে বাসিন্দাদের উদ্দেশ্যে মন্তব্য করেন।

আরও পড়ুনঃ দুশ্চিন্তা-মনখারাপ করলেই খান কলা, ফল হাতেনাতে; ভালো থাকবে হার্টও

দলের লোকদেরও রেয়াত করা হবে না

রবিবার রাতে দিনহাটা্র এক কর্মিসভায় দুর্নীতির বিরুদ্ধে সরব হন স্থানীয় বিধায়ক তথা উত্তরবঙ্গ উন্নয়নমন্ত্রী উদয়ন গুহ। এদিন তিনি বক্তব্য রাখতে গিয়ে বলেন, দিনহাটায় লক্ষ লক্ষ লোক বাস করে। কিন্তু উদয়ন গুহকে টাকা দিয়েছে, এমন লোক খুঁজে পাওয়া যাবে না। তিনি দাবি করেন, প্রতিদিন সকালে তাঁর বাড়িতে টাকা দিয়েছেন এমন অভিযোগ করতে অনেকেই তাঁর বাড়িতে যান। চাকরি দেওয়ার নামে, ঘর দেওয়ার নামে বিভিন্ন প্রকল্পের সুবিধা দেওয়ার নামে বিভিন্ন নেতা টাকা নিয়েছে। উদয়নবাবুর পরামর্শ, "যাঁরা টাকা নিয়েছে, তাঁদের নামে থানায় অভিযোগ করুন। নতুবা তার বাড়ির সামনে ধর্নায় বসুন। কেউ যদি সুবিধার দেওয়ার নামে টাকা চায়, আপনি ফোন করে আমাকে জানাবেন। তাকে জেলের ভাত খাওয়ানোর বন্দোবস্ত করব।"

Advertisement

Advertisement