scorecardresearch
 

Film Wrap: বলি থেকে টলি, বিনোদনের সেরা খবরগুলি দেখুন এক নজরে

Entertainment News Today, 1 August 2022: কী চলছে সারা দেশের বিনোদন জগতে? হলি, বলি কিংবা টলি! তারকারা কে কী করছেন? কী অবস্থা ফিল্ম ইন্ডাস্ট্রির? সমস্ত খবর থেকে গসিপ এক মুহূর্তে, আজতক বাংলায়।

Advertisement
বিনোদনের সেরা খবরগুলি দেখুন এক নজরে বিনোদনের সেরা খবরগুলি দেখুন এক নজরে
হাইলাইটস
  • হলি, বলি কিংবা টলি! কী চলছে সারা দেশের বিনোদন জগতে?
  • সমস্ত খবর থেকে গসিপ এক মুহূর্তে, আজতক বাংলায়।

মেরুদণ্ডে যন্ত্রণা, অস্ত্রোপচারের জন্য চেন্নাই উড়ে গেলেন কণীনিকা
অভিনেত্রী এদিন সোশাল মিডিয়ায় কিছু ছবি পোস্ট করে লিখেছেন, "সকলকে খুব মিস করব... এইমাত্র চেন্নাই পৌঁছলাম। আশা করছি সবকিছু ঠিকঠাক হবে... আবার ফিরব তোদের মাঝে।" সূত্রের খবর, মেরুদণ্ডে দিনকয়েক ধরেই অসহ্য ব্যথা অনুভব করছিলেন। ডাক্তার অস্ত্রোপচারের উপদেশ দেন। চেন্নাইতে তাঁর মেরুদণ্ডের অস্ত্রোপচার হবে।


শুধু ভেঙে পড়া ব্রিজ নয়, শহরের প্রাণ নিয়ে কথা বলে 'কলকাতা চলন্তিকা'
এই ছবিতে মুখ্য ভূমিকায় দেখা যাবে সৌরভ দাস (Sourav Das), ইশা সাহা (Isha Saha), অনির্বাণ চক্রবর্তী(Anirban Chakrabarti), দিতিপ্রিয়া রায়(Ditipriya Roy), রজতাভ দত্ত (Rajatabha Dutta), অপরাজিতা আঢ্য (Aparajita Adhya), খরাজ মুখোপাধ্যায়(Kharaj Mukherjee), অনামিকা সাহা(Anamika Saha)সহ একাধিক খ্যাতনামা অভিনেতাকে।


KWK7: করণের শো-তে অনন্যার খোলামেলা কথা চাঙ্কি বললেন...
প্রতি সিজনের মতো এবারও করণ জোহরের (Karan Johar) শো 'কফি উইথ করণ' (Koffee With Karan) বেশ চমকপ্রদ তথ্য নিয়ে আসছে। অনুষ্ঠানের পঞ্চম পর্বে, করণ তার আসন্ন ছবি 'লাইগার'-এর (Liger) প্রধান অভিনেতা অনন্যা পান্ডে (Ananya Panday) এবং বিজয় দেবেরাকোন্ডাকে (Vijay Deverakonda) ডেকেছিলেন।


নিরাপত্তা আঁটসাঁট, বুলেটপ্রুফ গাড়ির পর সলমান পেলেন বন্দুকের লাইসেন্স
গত মাসে প্রাণনাশের হুমকি পেয়েছিলেন সলমান খান। এই হুমকিমূলক চিঠিটি সলমান খানকে দিয়েছিল জেলবন্দী গ্যাংস্টার লরেন্স বিষ্ণোই (Lawrence Bishnoi Gang) গ্যাং। এরপর সলমান খান অস্ত্র রাখার লাইসেন্সের জন্য আবেদন করেন। এখন নিরাপত্তার কথা ভেবে গাড়িটিকে আপগ্রেডও করেছেন তিনি।


'কিছু লোক মনে করেন আমি এই দেশকে ভালোবাসি না', কেন বললেন আমির?
প্রায় চার বছর পর 'লাল সিং চাড্ডা'র মাধ্যমে বড় পর্দায় ফিরছেন বলিউড অভিনেতা আমির খান। অদ্বৈত চন্দন পরিচালিত, ছবিটি ১১ অগাস্ট, ২০২২-এ দেশের শতাধিক প্রেক্ষাগৃহে মুক্তির জন্য প্রস্তুত। চলুন জেনে নেওয়া যাক কেন এমন বললেন অভিনেতা...

Advertisement


ঠোঁটে ঠোঁট রেখে একে অপরে ডুবে 'Tejran', দেখুন Viral Video
করণ কুন্দ্রা (Karan Kundra) এবং তেজস্বী প্রকাশকে (Tejasswi Prakash) ইন্ডাস্ট্রির সবচেয়ে প্রিয় দম্পতি বলে মনে করা হয়। বিগ বস থেকে বেরিয়ে আসা এই জুটিকে দেখার জন্য ভক্তরা অধীর আগ্রহে অপেক্ষা করছেন। উভয়ের রসায়ন ভক্তদের কাপল গোল দেয়। এবার করণ ও তেজস্বীর এমন প্রেমময় ভিডিও ভাইরাল হচ্ছে, যা দেখলে আপনিও উফফ বলতে বাধ্য হবেন।

 

Advertisement