scorecardresearch
 

Film Wrap: যশ-ই ঈশানের বাবা, হাথোড়া ত্যাগীর সঙ্গে রাসমণির সাক্ষাৎ

Entertainment News Today: হলি, বলি কিংবা টলি! কী চলছে সারা দেশের বিনোদন জগতে? তারকারা কে কী করছেন? করোনার দ্বিতীয় ঢেউয়ের পর কী অবস্থা ফিল্ম ইন্ডাস্ট্রির? সমস্ত খবর থেকে গসিপ এক মুহূর্তে, আজতক বাংলায়।

Advertisement
বিনোদনের খবর বিনোদনের খবর
হাইলাইটস
  • হলি, বলি কিংবা টলি! কী চলছে সারা দেশের বিনোদন জগতে?
  • সমস্ত খবর থেকে গসিপ এক মুহূর্তে, আজতক বাংলায়।

নুসরত ও যশের ছেলে ঈশান, জল্পনার অবসান
Nusrat Jahan- Yash dasgupta son Yishaan: নুসরত জাহানের (Nusrat Jahan) ছেলের নাম ঈশান জে দাশগুপ্ত (Yishaan J Dasgupta)! আর তার বাবা দেবাশিস দাশগুপ্ত (Debashish Dasgupta) ওরফে যশ (Yash Dasgupta)! বুধবার কলকাতা পুরসভার (Kolkata Municipal Corporation) ওয়েবসাইট থেকে সব ধোঁয়াশা কেটে সামনে এল সত্যি!


মুম্বইয়ে 'হাথোড়া ত্যাগী'র সঙ্গে কী করছেন দিতিপ্রিয়া?
হাথোড়া ত্যাগীর সঙ্গে হঠাৎই সোশাল মিডিয়ায় ছবি পোস্ট করলেন ছোট পর্দার রাসমণি দিতিপ্রিয়া রায় (Ditipriya Roy)। আপাতত শুটিংয়ের মুম্বইয়ে রয়েছেন দিতিপ্রিয়া। সেই শুটিংয়েই অংশ ছিলেন অভিষেক। ক্যাপশনেই তিনি হিন্ট দিয়েছেন, যে অভিষেক তাঁর দাদার মতো। আদপে শুটিংয়ে তাঁর দাদার ভূমিকায় দেখা যাবে অভিষেককে।


'রাজ কী করে কখনও জিজ্ঞাসা করিনি', বয়ানে জানান শিল্পা
পুলিশের কাছে শিল্পা শেঠির বক্তব্যের এক্সক্লুসিভ বিবরণ পেয়েছে আজতক। তাঁর বিবৃতিতে শিল্পা শেঠি জিনিয়েছেন, যে তিনি রাজ কুন্দ্রাকে তাঁর কাজ সম্পর্কে কখনও কিছু জিজ্ঞাসা করেননি। তিনি নিজেই তাঁর কাজ নিয়ে ব্যস্ত ছিলেন। হটশট অ্যাপ সম্পর্কে তাঁর কাছে কোনও তথ্যই ছিল না। ১৯ জুলাই গ্রেফতার হওয়ার পর থেকে জেলেই রয়েছেন রাজ কুন্দ্রা।


মুক্তি পেল হবু-গবুর প্রথম গান, দেখুন ক্লিক করে
ট্রেলার মুক্তি পেয়েছিল গত ১১ সেপ্টেম্বর। ঠির ৫ দিন পর হবুচন্দ্র রাজা গবুচন্দ্র মন্ত্রী-র (Hobu Chandra Raja Gobu Chandra Mantri) প্রথম গান বোম্বাগড়ের গল্প (Bombagorer Golpo) মুক্তি পেল। বহু দিন পর শিশু-কিশোরদের জন্য নির্ভেজাল একটি ছবি মুক্তি পেতে চলেছে আগামী ১০ অক্টোবর।


পুজোয় টুম্পার জায়গা নেবে 'ময়না'! নজর কাড়বে সায়ন -ঋত্বিকা জুটি
Moyna -Tumpa Song: টিম 'টুম্পা সোনা' নিয়ে আসছেন আরও একটি জমজমাট গান 'ময়না' (Moyna)। ইতিমধ্যে হয়েছে তার শ্যুটিং। এবারে মন জয় করবেন ঋত্বিকা সেন (Rittika Sen)। সঙ্গে রয়েছেন সায়ন ঘোষ (Sayan Ghosh)।

Advertisement


সেরা 'মিঠাই'! জোর টক্কর যমুনা -অপুর, কোথায় 'সর্বজয়া'?
Bengali Serial BARC TRP List: একে অপরকে জোরদার টক্কর দিচ্ছে মেগাগুলি। সমস্ত ধারাবাহিকগুলোই চেষ্টা করছে বিশেষ কিছু পর্বের মাধ্যমে দর্শকদের মনোরঞ্জন করার। রেটিং চার্টে ধারাবাহিকগুলির স্থান পরিবর্তন হয়েছে গত সপ্তাহের তুলোনায়।


ব্রহ্মচারিণী দেবী সাজবেন জেসমিন! শেষ হল অভিনেত্রীর মহালয়ার শ্যুটিং
Mahalaya on Television: টেলিভিশনের পর্দায়, মহালয়া দেখার উৎসাহ কম থাকে না। আগে শুধু দূরদর্শনে সম্প্রচারিত হলেও, বর্তমানে প্রথম সারির চ্যানেলগুলিতে দেখা যায় মহালয়া। ছোট পর্দায় ব্রহ্মচারিণী দেবী (Brahmacharini Devi) রূপে এই বছর দেখা যাবে অভিনেত্রী জেসমিন রায়কে (Jasmine Roy)।

 

Advertisement