scorecardresearch
 

Film Wrap: জমকালো অনুষ্ঠান শেষে বিয়ে সারলেন ভিকি-ক্যাটরিনা

Entertainment News Today, 8th December 2021: হলি, বলি কিংবা টলি! কী চলছে সারা দেশের বিনোদন জগতে? তারকারা কে কী করছেন? কী অবস্থা ফিল্ম ইন্ডাস্ট্রির? সমস্ত খবর থেকে গসিপ এক মুহূর্তে, আজতক বাংলায়।

Advertisement
বিনোদনের খবর বিনোদনের খবর
হাইলাইটস
  • হলি, বলি কিংবা টলি! কী চলছে সারা দেশের বিনোদন জগতে?
  • সমস্ত খবর থেকে গসিপ এক মুহূর্তে, আজতক বাংলায়।

ভিকির হাতে হাত রেখে সাত পাকে বাধা পড়লেন ক্যাটরিনা, প্রকাশ্যে প্রথম ছবি
অবশেষে অপেক্ষার অবসান। কয়েক কোটি ভক্তদের অপেক্ষার অবসান। প্রকাশ্যে এল ভিকি কৌশল-ক্যাটরিনার বিয়ের ছবি। লাল লেহেঙ্গা, অফ হোয়াইট শেরওয়ানিতে সেজেছেন নবদম্পতি। ক্যাটরিনাকে দেখা যায় ভারী সাবেকি গয়নায়। এই জুটির প্রথম ছবি পেয়ে উচ্ছ্বসিত ভক্তরা।নবদম্পতির বিয়ের ছবি দেখে উচ্ছ্বসিত নেটিজেনরা। দিন কয়েক ধরে লাগাতার তাঁদের দেখার অপেক্ষায় ছিলেন। দম্পতির হৃদয় জয় করা ছবি দেখে খুশি নেটিজেনরা।


লেহেঙ্গা-গজরায় বধূ বেশে ক্যাটরিনার প্রথম ছবি প্রকাশ, দেখুন
ক্যাটরিনা কাইফ গাঢ় গোলাপি রঙের একটি সুন্দর লেহেঙ্গা পরেছেন। চুলে গজরা, হাতে চুড়ি, নথ, টিকলি-সহ মেকআপে ক্যাটরিনাকে সুন্দর লাগছে। এই ব্রাইডাল লুকে সব কিছুই বিশেষ। বর-কনে হওয়া ক্যাটরিনা-ভিকিকে আতশবাজি দিয়ে স্বাগত জানানো হয়। অফ হোয়াইট শেরওয়ানিতে ভিকিকে সুন্দর লাগছিল। ক্যাটরিনা ও ভিকির জুটি মেড ইন হেভেনের মতো লাগছিল।


সঙ্গীতে চিকনি চামেলির ছন্দে ভিকিকে নাচালেন ক্যাট
সঙ্গীত অনুষ্ঠানের জমকালো সন্ধ্যা শুরু হয়েছে DJ Chetas-এর সুরে। এই সময় ডিজে চেতস ক্যাটরিনার গানের একটি তালিকা বাজাচ্ছিলেন। প্রথম গানটি ছিল চিকনি চামেলি, ক্যাটরিনার অন্যতম সেরা গান, আর দ্বিতীয় গানটি ছিল কমলি, যেখানে ক্যাটরিনাকে তার বোনের সঙ্গে নাচতে দেখা গেছে।


বিয়ের ৭৫ শতাংশ খরচ বহন করছেন ক্যাটরিনা! 'ভিক্যাট'-র গ্র্যান্ড ওয়েডিংয়ের ১০ অজানা তথ্য...
Vicky-Katrina Wedding Unknown Facts: 'ভিক্যাট' -র সম্পর্ক এবং বিয়ের খবর চাউর হওয়ার পর থেকেই সংবাদের শিরোনামে রয়েছেন তাঁরা। এক নজরে দেখে নিন, এই গ্র্যান্ড ওয়েডিংয়ের ১০ টি গুরুত্বপূর্ণ ও অজানা তথ্য। 


এক বিবাহিত পুরুষের সঙ্গে সম্পর্কে জড়িয়েছিলাম... : তনুশ্রী
Tnushree Chakraborty on Nusrat Jahan's Show: নুসরতের এই শো-এর ট্যাগলাইন 'ভালোবাসায় বোল্ড' (Bhalobasay Bold)। তাই একথা বলতে আর বাকি রাখে না, উপস্থিত সকলেই শেয়ার করবেন, তাঁদের জীবনের টক-ঝল- মিষ্টি বিভিন্ন প্রেমের কথা। 

Advertisement


পথ দুর্ঘটনায় জখম অভিনেত্রী সায়ন্তিকা বন্দ্যোপাধ্যায়
প্রত্যক্ষদর্শীদের বয়ান অনুযায়ী, ১২ চাকার লরিটি গাড়ির ডানদিক থেকে দ্রুত বেগে এসে রাস্তার বাঁ দিকে চেপে দেয়। গাড়ির ডানদিকের চেসিস বেশ খানিকটা ক্ষতিগ্রস্ত হয়েছে। হাতে গুরুতর আঘাত পেয়েছেন সায়ন্তিকা। গাড়িতে থাকা আরও দুজনও আহত হয়েছেন। তবে কেউ আশঙ্কাজনক নন। সঙ্গে সঙ্গে পুলিশে খবর দেওয়া হয়। লরির চালককে আটক করেছে পুলিশ।


RRR Trailer: ট্রেলারে ব্লকবাস্টারের প্রত্যাশা চড়ালেন RRR পরিচালক রাজামৌলি
ট্রেলার দেখেই আন্দাজ করা যায় ছবিটির গল্প ব্রিটিশ শাসনের উপর ভিত্তি করে তৈরি। যাতে দেখা যাবে অনেক অসাধারণ অ্যাকশন দৃশ্য। এস এস রাজামৌলির পরিচালনায় নির্মিত ছবিটির জন্য অনেকদিন ধরেই অপেক্ষায় ছিলেন দর্শকরা। এই ছবিতে আলিয়া ভাট (Alia Bhatt) ও অজয় ​​দেবগনকেও (Ajay Devgn) দেখা যাবে।

 

Advertisement