scorecardresearch
 

'তৃণমূলকে ভোট না দিলে দেখে নেব, আতঙ্কে বুথ-বিমুখ মহিলারা

তৃণমূলকে ভোট না দিলে দেখে নেব, এলাকায় ঢুকে মুখ ঢাকা দুষ্কৃতীদের হুমকিতে আতঙ্কে শান্তিপুরের বাগাচরা গ্রামের বাসিন্দারা। আতঙ্কে কাঁপছেন তাঁরা।

Advertisement
আতঙ্কে বাসিন্দারা আতঙ্কে বাসিন্দারা
হাইলাইটস
  • তৃণমূলকে ভোট না দিলে কপালে দুঃখ আছে
  • মুখ ঢাকা দুষ্কৃতীদের দাপট শান্তিপুরে
  • আতঙ্কে কাঁপছে এলাকাবাসী

তৃণমূলকে ভোট না দিলে দেখে নেওয়া হবে। এলাকা থেকে যদি তৃণমূল লিড না পায়, রাতে মহিলাদের দেখে নেওয়া হবে। এমন উড়ো হুমকিতে আতঙ্কে ঘুম ছুটেছে নদীয়ার শান্তিপুর বিধানসভা কেন্দ্রের একটি এলাকায়।আতঙ্কে ভোট দিতে যাচ্ছেন না গ্রামের মহিলারা। এলাকা থমথমে। রাতে পুলিশ পাহারা চাইছেন তাঁরা।

তৃণমূলকে এলাকায় লিড দিতে হবে

তৃণমূলকে ভোট না দিলে দেখে নেব, এলাকায় ঢুকে একদল মুখ ঢাকা দুষ্কৃতী এমন হুমকি দিতে দিতে এলাকায় ঘুরে বেড়ালেন প্রকাশ্য দিবালোকে। পুলিশি নিরাপত্তা নেই। এলাকা বিজেপিগরিষ্ঠ হওয়ায় সাধারণ মানুষকে ভয়ে-আতঙ্কে দিন কাটাতে হচ্ছে বলে অভিযোগ।

শান্তিপুরের বাগাচরা গ্রামের ঘটনা

ভয়ে ভোট দিতে যাচ্ছেন না মহিলারা। শান্তিপুর বিধানসভার বাগাচরা গ্রাম পঞ্চায়েতের ৩০ নম্বর বুথের অজয়পল্লি এলাকার ঘটনা। পুলিশকে বিষয়টি জানানো হয়েছে। পুলিশ নিরাপত্তা না দিলে এলাকার পুরুষরা এলাকায় দল বেঁধে রাতে পাহারা দেবেন বলে ঠিক করেছেন।

মুখ ঢাকা দুষ্কৃতীরা এলাকায় হুমকি দিয়ে যায়

জানা গিয়েছে, মোটরসাইকেলে করে শনিবার সকালে কয়েকজন দুষ্কৃতী এলাকায় ঢুকে জোরে জোরে চিৎকার করে সকলকে হুমকি দিতে থাকে। বলা হয়, তৃণমূলকে ভোট না দিলে পরে দেখে নেওয়া হবে। রাতে বিশেষ করে মহিলাদের উপর বদলা নেওয়া হবে। এই হুমকিতেই আতঙ্ক বেশি ছড়িয়েছে। এমন ধরণের হুমকি মারাত্মক বলে মনে করছেন তাঁরা।

বিজেপির লিড কমাতেই শাসানি বলে দাবি

এই এলাকায় এর আগের নির্বাচনগুলিতে বিজেপি ব্যাপক লিড পেয়েছিল। সে কারণে তাদের এমন হুমকি বলে মনে করছে এলাকার বিজেপি নেতৃত্ব এবং বিজেপি প্রার্থী। তাদের দাবি, গত বিধানসভা ভোটে তৃণমূল এখানে পিছিয়ে ছিল। সেই আতঙ্কে সাধারণ মানুষকে হুমকি দিয়ে ভয় দেখানোর চেষ্টা করছে তৃণমূল আশ্রিত দুষ্কৃতীরা।

 

Advertisement

Advertisement