scorecardresearch
 

Film Wrap: টলি-বলির দুই নায়িকার বিচ্ছেদ সংবাদ

Entertainment News Today: হলি, বলি কিংবা টলি! কী চলছে সারা দেশের বিনোদন জগতে? তারকারা কে কী করছেন? করোনার দ্বিতীয় ঢেউয়ের পর কী অবস্থা ফিল্ম ইন্ডাস্ট্রির? সমস্ত খবর থেকে গসিপ এক মুহূর্তে, আজতক বাংলায়।

Advertisement
শ্রাবন্তী চট্টোপাধ্যায় - শিল্পা শেঠি শ্রাবন্তী চট্টোপাধ্যায় - শিল্পা শেঠি
হাইলাইটস
  • হলি, বলি কিংবা টলি! কী চলছে সারা দেশের বিনোদন জগতে?
  • সমস্ত খবর থেকে গসিপ এক মুহূর্তে, আজতক বাংলায়।

এবার রোশনের বিরুদ্ধে বিবাহ বিচ্ছেদের মামলা করলেন শ্রাবন্তী
রোশন প্রায় মাস তিনেক আগে বধূ ফেরতের মামলা করেছেন শিয়ালদহ ব্যাঙ্কশাল কোর্টে। মামলার কয়েকটি শুনানিও হয়ে গিয়েছে। যদি সেই শুনানিতে আদালতে উপস্থিত ছিলেন না শ্রাবন্তী। ঠিক সে সময় আলিপুর আদালতে বিবাহ বিচ্ছেদের মামলা করলেন শ্রাবন্তী। মামলা করার পাশাপাশি রোশনের বিরুদ্ধে নানা অভিযোগও করেছেন শ্রাবন্তী।


শিল্পা-রাজ কি বিচ্ছেদের পথে? নতুন শুরুর কথা শিল্পার মুখে
শোনা যাচ্ছে শিল্পা তার স্বামী রাজ কুন্দ্রার থেকে আলাদা হওয়ার পরিকল্পনা করছেন। ইন্ডাস্ট্রির অনেকেই জানেন, রাজের সঙ্গে শিল্পার সম্পর্কে বড়সড় চিড় ধরেছে। রাজ কুন্দ্রার আইনি জটিলতা শিল্পার জন্য সমস্যা তৈরি করেছে। শিল্পার এক বন্ধু তাঁর ব্যক্তিগত সিদ্ধান্ত নিয়ে এমন কিছু খোলসা করেছেন, যাতে মনে হচ্ছে ভবিষ্যতে এই সম্পর্ক ভাঙতে পারে।


সৌমিত্রকে শ্রদ্ধা, দেরাদুন ফিল্ম ফেস্টিভ্য়ালে তাঁর ছবির প্রদর্শন
দেরাদুন আন্তর্জাতিক ফিল্ম ফেস্টিভ্য়ালে প্রয়াত অভিনতা সৌমিত্র চট্টোপাধ্যায়কে শ্রদ্ধা। তাঁর অভিনীত 'জীবন খাতার প্রতি পাতায়' দেখানো হচ্ছে সেখানে।


ইমরান হাশমির ট্রান্সফর্মেশন দেখে তাজ্জব ফ্যানরা, দেখুন ভাইরাল ভিডিও
আরশদ ওয়ারসির ট্রান্সফর্মেশনের ছবি ইন্টারনেটে ভাইরাল হয়ে গিয়েছে। ভক্তরা তার পেশীবহুল চেহারা দেখে খুব অবাক হয়েছেন এবং তাঁকে জন সিনার সাথে তুলনা করছেন। আরশদ ছাড়াও ইমরান হাশমির ফিটনেসের ভিডিওও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হচ্ছে। এগুলোতে ইমরানকে ওয়ার্কআউট করতে দেখা যাচ্ছে।


টাইগার ৩-এর জন্য ট্রেনিংয়ে ব্যস্ত ক্যাটরিনা, শেয়ার করলেন ভিডিও
তাঁর ফ্যানরা পরবর্তী ছবি গুলির জন্য অপেক্ষা করছেন। আজকাল ক্যাটরিনা তাঁর বন্ধু এবং বলিউড সুপারস্টার সলমান খানের সঙ্গে টাইগার ৩ ছবির শুটিং নিয়ে ব্যস্ত। সম্প্রতি, ক্যাটরিনা তাঁর জিম সেশনের বেশ কিছু ছবি ভিডিও শেয়ার করেছেন, যা দেখে যে কেউ অনুপ্রাণিত হতে পারেন।

Advertisement


উন্মুক্ত উরু, স্পোর্টস ব্রা-তে শরীর চর্চা, উষ্ণতা বাড়াচ্ছেন জাহ্নবী
সোশ্যাল মিডিয়ায় নিমমিত ছবি ও ভিডিও শেয়ার করে থাকেন শ্রীদেবী কন্যা জাহ্নবী কাপুর। সোশ্যাল মিডিয়ায় তাঁর প্রতিটি ছবি ঝড় তোলে। ইন্সটাগ্রামে এবার নিজের শারীরিক কসরতের কিছু ছবি শেয়ার করেছেন নায়িকা।

 

Advertisement