scorecardresearch
 

বাবুলের সঙ্গে আগেই ভাল সম্পর্ক, দল বদল তাঁর ব্যক্তিগত ব্যাপার : দেব

বাবুল সুপ্রিয়কে নিয়ে বেশি প্রগলভ হলেন না দেব। সাদামাটা জবাব, বাবুলদার সঙ্গে আগে থেকেই সম্পর্ক ভাল। দল বদল তাঁর ব্যক্তিগত ব্যাপার। উত্তরবঙ্গে শুটিং সেরে কলকাতা ফিরলেন এদিনই। বাগডোগরা বিমানবন্দরে নিদজের ছবি নিয়ে অবশ্য অকপট।

Advertisement
বাগডোগরা বিমানবন্দরে দেব বাগডোগরা বিমানবন্দরে দেব
হাইলাইটস
  • বাবুল নিয়ে প্রশ্ন এড়ালেন দেব
  • নভেম্বরে ফের শুটিংয়ে ফিরবেন উত্তরবঙ্গে
  • দুটো সিনেমা রিলিজ রয়েছে, দেখতে আসুন

কিছুদিন আগেও ছিলেন বিরোধী শিবিরে। আজ সতীর্থ। যদিও দেবের মুখ থেকে কেউ কোনওদিন অসাংবিধানিক কথাবার্তা কিংবা বিরোধীদের বিরুদ্ধে ব্যক্তি আক্রমণ দেখতে পাননি। তিনি তৃণমূল সাংসদ হয়েও বরাবরই আলাদা। সাংসদের চেয়ে অভিনেতা সত্ত্বাই তাঁর বিশেষভাবে প্রকাশিত। যার ব্যত্য়য় হল না সোমবারও। শিলিগুড়িতে বাগডোগরা বিমানবন্দর হয়ে শুটিং সেরে কলকাতা ফিরলেন। তার মাঝে সাংবাদিকদের মুখোমুখি হলেও সেই সতর্ক দেব।

শুটিং সেরে কলকাতা ফিরলেন

সেই সদ্য তৃণমূলে আসা সেই বাবুল সুপ্রিয়কে নিয়ে প্রশ্ন এড়াতে পালালেন ঘাসফুল শিবিরের সাংসদ চিত্রাভিনেতা দেব। দার্জিলিংয়ে শুটিং সেরে সোমবার কলকাতায় ফেরে দেব। এদিন বাগডোগরা বিমানবন্দরে সিনেমা সংক্রান্ত যাবতীয় প্রশ্নের উত্তর দিলেও বিজেপি ছেড়ে সাংসদ বাবুল সুপ্রিয়র তৃণমূলে যোগদান নিয়ে সাংবাদিকদের প্রশ্নের উত্তর না দিয়ে বিমানবন্দরের ঢুকে পড়েন দেব।

শুটিং ভাল হয়েছে জানিয়েছেন দেব

করোনা পরিস্থিতি স্বাভাবিক হতেই ছন্দে ফিরেছে পাহাড়। পাহাড়ের আবহাওয়া ঝলমূলে হতেই দেখা দিচ্ছে কাঞ্চনজঙ্ঘা। তাই পাহাড়ের প্রাকৃতিক সৌন্দর্যকে উপভোগ করতে ক্রমশই বাড়ছে পর্যটকদের। একই সাথে গত দশ দিন ধরে শৈলরানী দার্জিলিংয়ে নিজের পরবর্তী সিনেমা কিসমিসের শ্যুটিং সেরেছেন দেব। মাঝে বৃষ্টি হলেও বাকি সময়ে খুব ভালো আবহাওয়া থাকায় সময়মতো শ্যুটিং শেষ করতে পারা গিয়েছে বলে জানিয়েছেন তিনি।

বাবুলদার সঙ্গে সম্পর্ক ভাল

এদিন দুপুরেই বাগডোগরা বিমানবন্দর থেকে বিমানে কলকাতার উদ্দেশ্যে রওনা দেন তিনি। এদিন তিনি কলকাতা ফেরার আগে সাংবাদিকদের মুখোমুখি হয়ে রাজ্য রাজনীতির সব থেকে চর্চিত বিষয় প্রাক্তণ কেন্দ্রীয় প্রতিমন্ত্রী তথা বিজেপি সাংসদ বাবুল সুপ্রিয়োর তৃণমূল কংগ্রেসে যোগদান নিয়ে সেভাবে মুখ খুললেন না সাংসদ তথা অভিনেতা দেব। তিনি বলেন "বাবুল দার সঙ্গে আমার সম্পর্ক খুব ভালো। দল পরিবর্তন করা সম্পূর্ণ তার ব্যক্তিগত বিষয়। কেন দল পরিবর্তন করলেন সেটা তিনিই ভালো বলতে পারবেন"।

Advertisement

দুটি সিনেমা মুক্তির মুখে

একই সাথে তার সিনেমা নিয়ে বলেন , পূজোর আগে তার আরও দুটো ছবি " গোলন্দাজ" ও "হবুচন্দ্র রাজার গোবু চন্দ্র মন্ত্রী" রিলিজ হবে। সেজন্য দর্শকদের স্বাস্থ্যবিধি মেনে সিনেমা দেখতে যাওয়ার আবেদন জানিয়েছেন তিনি। তিনি বলেন, "সবাই ভ্যাক্সিন নিন। সিনেমা দেখতে যান।" পাশাপাশি তিনি বলেন, "পাহাড় ও সমতল, শিলিগুড়ির মানুষ খুব শ্যুটিং প্রেমী। পাহাড়ের মানুষ শ্যুটিংয়ে খুব সহযোগিতা করেছে।" অন্যদিকে এদিন তিনি আরো বলেন ,নভেম্বরে ফের শ্যুটিং করতে পাহাড়ে যাওয়ার কথা রয়েছে।

 

Advertisement