scorecardresearch
 

আনিস খুনে সিপিএমের প্রতিবাদ মিছিল থেকে সাংসদ কল্যাণ বন্দ্যোপাধ্যায়ের গাড়িতে হামলার অভিযোগ

আনিস খান হত্যার বিরুদ্ধে সিপিএমের প্রতিবাদ মিছিল থেকে সাংসদ কল্যাণ বন্দ্যোপাধ্যায়ের গাড়িতে চড়াও হওয়ার অভিযোগ উঠলো। যাকে ঘিরে পাল্টা উত্তেজনা ছড়িয়েছে এলাকায়। গরমাগরম পরিস্থিতি এলাকায়।

Advertisement
কল্যাণ বন্দ্যোপাধ্যায়ের ফাইল ছবি কল্যাণ বন্দ্যোপাধ্যায়ের ফাইল ছবি
হাইলাইটস
  • আনিস খুনে সিপিএমের প্রতিবাদ মিছিল
  • সেখান থেকে সাংসদ কল্যাণ বন্দ্যোপাধ্যায়ের গাড়িতে হামলার অভিযোগ
  • সিপিএমের দাবি, ঘটনা থেকে নজর ঘোরাতে নাটক করছেন সাংসদ

পৌর ভোটের আগে উত্তপ্ত হুগলি। আনিস খান হত্যার বিরুদ্ধে সিপিএমের প্রতিবাদ মিছিল থেকে সাংসদ কল্যাণ বন্দ্যোপাধ্যায়ের গাড়িতে চড়াও হওয়ার অভিযোগ উঠলো। যাকে ঘিরে পাল্টা উত্তেজনা ছড়িয়েছে এলাকায়। গরমাগরম পরিস্থিতি এলাকায়।

শনিবারের রাতে হুগলির ফুরফুরা শরিফ যাবার পথে চন্ডীতলার মশাট বাজারে আটকে পরেন শ্রীরামপুরের সংসদ কল্যাণ বন্দ্যোপাধ্যায়। তিনি তখন গাড়িতে ছিলেন। তৃণমূল সাংসদের অভিযোগ, সিপিএম এর একটা মিছিল যাচ্ছিল। সেই মিছিল থেকে তাঁর গাড়িতে চড়াও হয় কয়েকজন দুষ্কৃতী। গাড়িতে ধাক্কা মারা হয়। যা মেনে নিতে পারছেন না তিনি।

কল্যাণবাবুর প্রশ্ন এই ধরনের বিশৃঙ্খলা কেন হবে? সিপিএম চাইছে রাজনৈতিক ফায়দা তোলার। আনিসের মৃত্যু হয়েছে। আমরা সবাই দুঃখিত। তার জন্য কোর্টে গিয়েছে। কোর্ট একটা অর্ডার দিয়েছে। সেই অনুযায়ী তদন্ত হবে। যে দোষী, সে শাস্তি পাবে বলে দিয়েছেন মুখ্যমন্ত্রী। এই পরিস্থিতিতে দাঁড়িয়ে তোমরা বিশৃঙ্খলা করবে অন্য রাজনৈতিক দলের লোক গেলে তার গাড়িতে চড়াও হবে এটা চলতে পারে না। এর প্রতিবাদ হবে। আমরাও প্রতিবাদে নামব।

কল্যাণবাবু বলেন, কাল নির্বাচন আছে। আমরাও দেখছি কীভাবে প্রতিবাদ করতে হয়। ৩৪ বছরে সিপিএমের অনেক গুন্ডাবাজি দেখেছি। সেই গুন্ডাবাজি রুখতে আমরা এখানে এসেছি। আজকে যদি সিপিএম মনে করে এই ঘটনাকে কেন্দ্র করে গুন্ডাবাজি করবে, সেই গুন্ডাবাজির উত্তর রাজনৈতিক ভাবেই দেব, বলেন কল্যাণ বন্দ্যোপাধ্যায়।

চন্ডীতলা-১ সিপিএম এড়িয়া কমিটির সম্পাদক সঞ্জয় ঘোষ বলেন, সম্পূর্ণ মিথ্যা অভিযোগ করছেন সাংসদ।আনিসের মৃত্যুর প্রতিবাদে গোপালপুর বাজার থেকে মশাট বাজার পর্যন্ত মিছিল ছিল। আজ শনিবার হাটবার তাই মশাটে খুব ভিড় হয় মিছিলের জন্য। সেখানে কিছু গাড়ি আটকে পরে। আমাদের ছেলেরাই গাড়ি একপাশ দিয়ে পার করিয়ে দেওয়ার ব্যবস্থা করে। আসলে সারা রাজ্যে যে ঘটনা প্রবাহ চলছে সেগুলোকে সরিয়ে নজর অন্য দিকে ঘুরিয়ে দিতে চাইছে তৃণমূল।

Advertisement

 

Advertisement