scorecardresearch
 

Ranbir-Alia Marriage: জুতো লুকিয়ে রণবীরের কাছে সাড়ে ১১ কোটি চাইলেন শ্যালিকারা, রকস্টার পেলেন আড়াই কোটির ঘড়ি

Ranbir-Alia Marriage: জুতো লুকিয়ে রণবীরের কাছে সাড়ে ১১ কোটি চাইলেন শ্যালিকারা, রকস্টার পেলেন আড়াই কোটির ঘড়ি। এতেই শেষ নয়, আর কী কী গিফট পেলেন আর রিটার্ন গিফট দিলেন, জানলে চোখ কপালে উঠে যাবে।

Advertisement
রণবীর আলিয়ার বিয়ের উপহার রণবীর আলিয়ার বিয়ের উপহার
হাইলাইটস
  • শালিদের 'সগুন' সাড়ে ১১ কোটি
  • রণবীর পেলেন আড়াই কোটির ঘড়ি
  • অতিথিরা পেলেন মহার্ঘ কাশ্মীরী শাল

লম্বা সময় অপেক্ষার পরে রণবীর কাপুর-আলিয়া ভাটের বিয়ে অবশেষে সম্পন্ন হয়েছে। এখন তা হল এবং বিয়ের ইনসাইড ডিটেইলস নিয়ে জোর চর্চা চলছে বলিউডে। শুধু বলিউড কেন যেখানে যেখানে হিন্দি ছবির দর্শক রয়েছেন, তাঁদের বিয়ের হাল-হকিকত জানতে চান? বিয়ের লুকের বিষয়ে আপনি জেনে গিয়েছে। কিন্তু আপনি কি জানেন? যে রণবীর-আলিয়াকে অনুষ্ঠানে কি গিফট দিয়েছে? জানেন না তো! কোনও ব্যাপার না। এই রিপোর্টে আপনাকে এই সমস্ত তথ্য জানিয়ে দিচ্ছি।

রণবীরের শাশুড়ির কাছ থেকে পেলেন দামি উপহার

হিন্দুস্তান টাইমসে নিজের রিপোর্টের সূত্রে জানিয়েছে, যে কাপল যে গিফট পেয়েছেন তা অত্যন্ত মহার্ঘ। বলা হচ্ছে যে বিয়ের দিন রণবীর এবং আলিয়া আশীর্বাদ হয়। রণবীর কাপুর রিস্টব্যান্ড পেয়েছেন এবং আলিয়া ভাট পেয়েছেন ডায়মন্ড রিং। নিজের জামাই রনবীর কাপুরকে দামি রিস্ট ওয়াচ গিফট করেছেন আলিয়ার মা সোনি রাজদান। এমন একটি ব্র্যান্ডের ঘড়ি দিয়েছেন। যে খুব সহজে পাওয়া যায় না। সূত্রের খবর অনুযায়ী রণবীরের শাশুড়ির তরফ থেকে পাওয়া ঘড়ির দাম আড়াই কোটি টাকা।

রনবীর তার শ্যালিকাদের কত টাকা দিলেন?

রীতি রেওয়াজ অনুযায়ী বিয়েতে যারা উপস্থিত হয় তাদের রিটার্ন গিফট দিতে হয়। সমস্ত অতিথিদের আলিয়া ভাটের পছন্দের সিলেক্ট করা কাশ্মীরি শাল দেওয়া হয়েছে। এই সালের মেটেরিয়াল দামি এবং রেয়ার। এটি অত্যন্ত মহার্ঘ এবং শ্যালিকার বিয়েতে এসে অতিথিরা খুশি হয়ে যান। সূত্রের খবর অনুযায়ী, জুতো লুকানোর রাীতি রয়েছে। তা অত্যন্ত মজাদার ছিল এটা নাটকীয় এবং খুব মজা হয়। পরিবারের মেয়েরা রনবীর কাপুর-এর কাছ থেকে সাড়ে এগারো কোটি টাকা ফেরত দেওয়ার মূল্য চান। অত্যন্ত মজা ফূর্তি হয় এবং রনবীর কাপুর প্রত্যেক শালীদের এক লাখ টাকা করে খামে ভরে দেন।

আলিয়ার চূড়া সেরেমনি হয়নি

Advertisement

আলিয়ার চূড়া সেরেমনি হয়নি। রিপোর্টে প্রকাশ এর কারণ সামনে এসেছে। আলিয়ার খুব দ্রুত নতুন সিনেমার শুটিংয়ে নামতে হবে। এটি তার হলিউডের ডেবিউ প্রজেক্ট হওয়ার সম্ভাবনা রয়েছে। এই কারণে তার পক্ষে ৪০ দিন চূড়া ক্যারি করা সম্ভব নয়।

রনবীর-আলিয়ার উপহার এবং অন্দরের গল্প শুনে আপনাদের নিশ্চয়ই রাতের ঘুম উড়েছে। তাও আপনারা উপভোগ করেছেন তা নিয়ে আমরা নিশ্চিত।

 

Advertisement