scorecardresearch
 

Death Live : সোস্যাল মিডিয়ায় ভাইরাল হওয়ার নেশা, ট্রেন উড়িয়ে দিল যুবককে

সোস্যাল মিডিয়ায় ভাইরাল হওয়ার নেশা। মালবাহী ট্রেনের সঙ্গে ভিডিও করতে গিয়েছিলেন যুবক। তিনি ভাবতেও পারেননি প্রাণ দিয়ে ভাবনার চেয়ে অতীত সুপার ভাইরাল হতে হবে তাঁকে। তাঁর লাইভ মৃত্যু দেখল দুনিয়া।

Advertisement
মৃত যুবক মৃত যুবক
হাইলাইটস
  • সোস্যাল মিডিয়ায় ভাইরাল হওয়ার নেশা
  • ট্রেনের ধাক্কায় প্রাণ গেল এক যুবকের
  • সারা দেশ দেখলো লাইভ মৃত্যু

গুলাম সিনেমা দেখেছেন ? যাঁরা সিনেমাটি দেখেছেন, তাঁদের মনে থাকবে ট্রেন আসার আগে রানি মুখার্জিকে ইমপ্রেস করতে আমির খানের ট্রেনের সামনে দিয়ে দৌড়ে ঝাঁপিয়ে পড়ে নিজের পতাকা উড়িয়ে দেওয়া। সিনেমায় হিরোকে বাঁচিয়ে দিয়েছিলেন পরিচালক। কিন্তু বাস্তব জীবনে অনেকটা এমন ঘটনা ঘটলেও হিরোকে বাঁচালেন না উপরওয়ালা। জলজ্যান্ত প্রাণ চলে গেল কালের অতলে।

সোস্যাল মিডিয়ায় ভাইরাল হওয়ার নেশা প্রাণ কাড়ল তরতাজা যুবকের। মালবাহী ট্রেনের সঙ্গে ভিডিও করতে গিয়েছিলেন যুবক। তিনি ভাবতেও পারেননি প্রাণ দিয়ে ভাবনার চেয়ে অতীত সুপার ভাইরাল হতে হবে তাঁকে। তাঁর লাইভ মৃত্যু দেখল দুনিয়া।

স

ঘটনাটি মধ্যপ্রদেশের হোসঙ্গাবাদে। যেখানে দুই বন্ধু ভিডিও করতে গিয়েছিলেন। এক বন্ধু মোবাইল হাতে রেকর্ড করছিলেন। অন্য বন্ধু ট্র্যাকের উপর দাঁড়িয়ে ধাবমান মালগাড়ির সামনে ভিডিও করতে গিয়েছিলেন। ওই সময় চলন্ত ট্রেন পিষে দিয়ে চলে যায় ভিডিও-র মূল চরিত্রকে। ঘটনায় পথরোটা পুলিশ মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে।

পুলিশ আধিকারিক নাগেশ বর্মা জানিয়েছেন, মৃত সঞ্জু এবং তার এক নাবালক বন্ধু স্থানীয় বেতুল রোডে শরদদেব বাবা রেলওয়ে ট্র্যাকে ভিডিও বানাতে যায়। সঞ্জু ট্র্যাকের গা ঘেঁষে দাঁড়িয়েছিল। তখনই ট্রেন চলে আসে। ভিডিও করতে গিয়ে ট্রেনের কাছাকাছি চলে আসে সঞ্জু। ট্রেনের ধাক্কায় ছিটকে পড়ে মাথায় চোট লাগে। হাসাপাতালে নিয়ে গেলে তাঁকে মৃত বলে ঘোষণা করা হয়।

ঘটনাটি সমস্তটাই মোবাইলে রেকর্ড হয়েছিল। সেটি লাইভ হচ্ছিল বলে জানা গিয়েছে। পরে যা ঝড়ের গতিতে ভাইরাল হয়ে যায়।

 

Advertisement