scorecardresearch
 

Sujoy Ghosh-এর ক্রাইম থ্রিলারে এবার অভিনয় করবেন Kareena Kapoor

এবার সুজয় ঘোষের ক্রাইম থ্রিলারে অভিনয় করবেন কারিনা কাপুর খান। চুক্তি হয়ে গিয়েছে তাঁদের মধ্যে। এবার কাজ শুরুর পালা। দুজনেই এই ছবি নিয়ে উচ্ছ্বসিত।

Advertisement
সুজয়ের করিনা সুজয়ের করিনা
হাইলাইটস
  • সুজয় ঘোষের ছবিতে কারিনা কাপুর
  • চুক্তি হয়ে গিয়েছে দুজনের মধ্যে
  • ছবি নিয়ে উৎসাহী দুজনেই

কাহানি খ্যাত সুজয় ঘোষের সঙ্গে এবার চুক্তিবদ্ধ হলেন কারিনা কাপুর খান। কারিনা কাপুর চলচ্চিত্র নির্মাতা সুজয় ঘোষের আসন্ন অপরাধ রহস্য (Crime Thriller) চুক্তিবদ্ধ হয়েছেন। অভিনেত্রী 2022 সালের মার্চ মাসে এটির শুটিং শুরু করবেন। যদিও ফ্লিকের নাম এখনও অজানা, রিপোর্ট অনুসারে, এটি জনপ্রিয় জাপানি লেখক, কেইগো হিগাশিনোর দ্য ডিভোশন অফ সাসপেক্ট এক্স(The Devotion of Suspect X)-এর অফিসিয়াল হিন্দি রূপান্তর। উপন্যাসটি আবর্তিত হয়েছে একজন অবিবাহিত মা যিনি ঘটনাক্রমে তার প্রাক্তন স্বামীকে হত্যা করেন।

কারিনা কাপুর সুজয় ঘোষের ক্রাইম মিস্ট্রি ফিল্মের জন্য প্রস্তুত

কারিনা কাপুর খানকে শীঘ্রই সুজয় ঘোষের আসন্ন অপরাধ রহস্য ছবিতে একটি ভূমিকায় দেখা যাবে। এখনও শিরোনামহীন সিনেমাটি আগামী মাসে ফ্লোরে যাবে। অভিনেত্রী ইতিমধ্যে তার চরিত্রের জন্য প্রস্তুতি শুরু করেছেন বলে মনে করা হচ্ছে। বেবো ছাড়াও, সুজয় ঘোষের পরবর্তী ছবিতে জয়দীপ আহলাওয়াত এবং বিজয় ভার্মাও মুখ্য ভূমিকায় অভিনয় করবেন। কাস্ট শিগগিরই ছবিটির জন্য ওয়ার্কশপ শুরু করবেন বলে আশা করা হচ্ছে। প্রতিবেদন অনুসারে, যদি জিনিসগুলি পরিকল্পনা অনুসারে চলে, তবে ছবির কাস্ট এবং ক্রুরা পশ্চিমবঙ্গে যাবেন, যেখানে সুজয় ঘোষের পরবর্তী শ্যুটিং শুরু থেকে শেষ সময়সূচিতে হবে।

সুজয় ঘোষের পাশে সাইফ আলি খানকে নেওয়া হয়েছিল?

জানা গেছে, সাত বছর আগে কারিনা কাপুরের স্বামী সাইফ আলি খানকে একই সুজয় ঘোষের ছবিতে অভিনয়ের জন্য বলা হয়েছিল। যাই হোক, ২০২১৫ সালে যখন ছবিটি ঘোষণা করা হয়েছিল তখন ছবিটি বাস্তবায়িত হয়নি ৷ কিন্তু, পরিচালক গল্পটি ছেড়ে দেননি এবং আবারও প্রকল্পটি শুরু করতে প্রস্তুত৷

সুজয় ঘোষ একজন প্রশংসিত পরিচালক, যিনি বদলা, কাহানি, বব বিশ্বাস, ব্যাং ব্যাং এবং অন্যান্য চলচ্চিত্রের জন্য পরিচিত। এদিকে, কারিনা কাপুর খান এখন লাল সিং চাড্ডা মুক্তির জন্য অপেক্ষা করছেন। তিনি ছবিটিতে আমির খানের বিপরীতে অভিনয় করছেন, যা ১৪ এপ্রিল, ২০২২-এ প্রেক্ষাগৃহে হিট হবে।

Advertisement

Advertisement